Gantchora: এত ভালো হচ্ছে তবুও আর ‘গাঁটছড়া ‘ ধারাবাহিকে দেখা যাবে না খড়িকে! তবে কি এবার আসতে চলেছেন তার চরিত্রে অন্য অভিনেত্রী? সোশ্যাল মিডিয়ায় জোর গুঞ্জন

বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক হল স্টার জলসার ‘গাঁটছড়া’। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা গৌরব চ্যাটার্জী এবং অভিনেত্রী শোলাঙ্কি রায়। তাদের দুজনের জুটি প্রথম থেকেই দর্শক বেশ পছন্দ করেছে। সম্প্রতি তারা টিআরপি তালিকাতেও প্রথম স্থান অধিকার করেছে। একের পর এক টুইস্ট ও আনা হচ্ছে ধারাবাহিকে।

সম্প্রতি এই ধারাবাহিকে দেখানো হচ্ছে, ঋদ্ধি এবং দ্যুতি মিলে খড়িকে খুশি করার জন্য ভট্টাচার্য্য বাড়িতে দুর্গ পূজার আয়োজন করছে তাকে লুকিয়ে। আর তাতে তাদের সহযোগিতা করছে বনি এবং কুনাল। এই নিয়ে আবার খড়িকে ভুল বোঝাচ্ছে কিয়ারা। খড়ি প্রথমে নিজেকে সামলে রাখতে পারলেও পরে তার সন্দেহ বেশ কিছু কারণে আরো বেড়ে চলেছে। এই নিয়েই এগোচ্ছে ধারাবাহিক।

Anushmita⁷ on Twitter: "This is the first time I'm going all gaga over any bengali tv serial couple!They're so perfect.😩❤ #Gantchhora https://t.co/WAQxA4azTd" / Twitter
তবে এবার অভিনেত্রী শোলাঙ্কির ইনস্টাগ্রাম স্টোরি দেখে জল্পনা বারলো। এই স্টোরি দেখে অনেকেই মনে করছেন বেশ কিছু দিন আর ধারাবাহিকে দেখা যাবে না তাকে। প্রসঙ্গত , অভিনেত্রীর স্টোরিতে তিনি একটি প্লেটে ভাত মাংসের ছবি দিয়ে লিখেছেন শিলং – এ আজকে দিনে প্রথম খাবার। অভিনেত্রী পুরো পুজো কলকাতাতে কাটিয়েছেন। পূজার প্রতিটা দিনের ছবি তার সোশ্যাল মিডিয়ায় দেখা গেছে। কিন্তু পূজার ঠিক পরেই তিনি চলে গেছেন পাহাড়ে বেড়াতে।

sb1

তবে এবার ধারাবাহিকের এতো গুরুত্বপূর্ন সময়ে অভিনেত্রীর ঘুরতে যাওয়া নিয়ে বেশ চিন্তিত দর্শক। গাঁটছড়াপ্রেমী দর্শক মনে করছেন বেশ কিছুদিন এখন খড়িকে দেখা যাবে না ধারাবাহিকে। এছাড়া অনেকে আবার মনে করছেন তার শুটিংয়ের জন্যও তিনি শিলং যেতে পারেন। অভিনেত্রীর সাথে যে কে আছেন তাও জানা যায় নি। এবার শুধু দেখার শোলাঙ্কি কেন গেছেন শিলং এবং কার সাথে গেছেন।

sb2

Back to top button