‘অনুরাগের ছোঁয়া’ ছেড়ে দিচ্ছেন নায়িকা! বদলে থাকবেন অন্য সিরিয়ালে! কী হবে এবার?

ছোটপর্দার জনপ্রিয় মুখ স্নেহা দেব। দর্শকমহলে তিনি বেশ অনেকটা পরিচিত। ‘স্টার জলসা’র ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকের হাত ধরেই তিনি দর্শকের কাছে পরিচিতি পেয়েছেন। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হল ‘অনুরাগের ছোঁয়া’। এই ধারাবাহিকে সূর্য এবং জয়ের কাকিয়ার মেয়ে তিস্তা চরিত্রে দেখা যায় স্নেহা দেবকে। ধারাবাহিকে সূর্য এবং জয় দুই দাদার সাথে তার বন্ডিং বেশ সুন্দর।

এবার উক্ত ধারাবাহিকের পাশাপাশি আরও এক নতুন প্রোজেক্টে সুযোগ পেলেন অভিনেত্রী। নায়িকার বোনের চরিত্রে অভিনয় করবেন তিনি। কিছুদিনের মধ্যেই সান বাংলায় আসতে চলেছে নতুন ধারাবাহিক ‘রুপসাগরে মনের মানুষ’। এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে থাকবেন ‘লালকুঠি’ সিরিয়ালের অভিনেত্রী রুকমা রায়।

খুব সম্ভবত নতুন ধারাবাহিকে রুকমা’র বোনের ভূমিকায় দেখা যেতে পারে ‘অনুরাগের ছোঁয়া’র তিস্তাকে। সম্প্রতি আসা প্রোমোতে স্নেহাকে একঝলক দেখেই চিনতে পেরেছেন তার অনুরাগীরা। এবার পুরুষকেন্দ্রিক ধারাবাহিকে আসতে চলেছে, আর সেখানে নায়কের গায়ের রং হবে কালো। এরফলে তাঁকে কোন কোন পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে হবে, তা নিয়েই এগোবে গল্প।

এই ধারাবাহিকের মাধ্যমে আমরা জানতে পারবো যে, শুধুই গায়ের রং কালো বলে নারী অবহেলিত তা নয়, পুরুষরাও সমানভাবে অবহেলিত। এরূপ গল্প নিয়েই সদ্য আসতে চলেছে সান বাংলায় ‘রূপসাগরে মনের মানুষ’ ধারাবাহিক। এই ধারাবাহিকে নায়কের চরিত্রে থাকবেন ‘নয়নতারা’ ধারাবাহিকের নায়ক অভিনেতা গৌরব মন্ডল।

যদিও এই খবর কতটা সত্যি তা জানা যায়নি। তবে অভিনেতা গৌরবের থাকার চান্স সবচেয়ে বেশি। প্রোডাকশনের তরফ থেকেও তাঁর কাছে এই অফার এসেছে। অন্যদিকে নায়িকার চরিত্রে দেখা যাবে অভিনেত্রী রুকম রায়কে। পুরুষকেন্দ্রিক হলেও রোম্যান্টিকতায় ভরপুর হবে এই গল্প।

Back to top button