Bangla Serial

Sneha Chatterjee: সদ্য মা হয়েছেন! একরত্তি ছেলের সঙ্গে পুজো প্ল্যান কী? শেয়ার করলেন সদ্য মা হওয়া এই তারকা অভিনেত্রী

দেখতে দেখতে পুজো শেষের দিকে। মায়ের বিদায়ের পালা ঘনিয়ে আসছে। তবে আজ শেষ রজনী আর হই হুল্লোড় করার শেষ দিন। তারকা থেকে শুরু করে সাধারণ মানুষও চুটিয়ে ঠাকুর দেখছে, পেটপুজো করছে আর আড্ডা দিচ্ছে কাছের মানুষের সঙ্গে।

তাহলে এই নায়িকা বাদ যান কেনো? পর্দার এই জনপ্রিয় খলনায়িকাকে কে না চেনে। অভিনেত্রী হিসেবে তাঁর নেগেটিভ চরিত্রে অভিনয়ই দর্শকদের মন জয় করেছে। সদ্য আবার বিরতি কাটিয়ে ফিরেছেন পর্দায়। লালকুঠি ধারাবাহিকে অভিনয় আর সংসার একসঙ্গেই সামলাচ্ছেন তিনি।

তবে এর পাশাপাশি নায়িকার আরো একটি পরিচয় তৈরি হয়েছে। অভিনেত্রী সদ্য মা হয়েছেন। পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তিনি। আর তাই ছেলেকে একটু বড় করে আবার কাজে ফিরেছেন স্নেহা চ্যাটার্জী। দেখতে দেখতে দুটো বছর পার করে ফেললো স্নেহার মাতৃত্বের বয়স। ‘নকশিকাঁথা’ শেষ করেই গর্ভবতী হয়েছিলেন তিনি। সেই সময়েই পর্দা থেকে বিরতি নেন।

এবার সামনে এলো নায়িকার পুজো প্ল্যান। ছেলে তুরুপের প্রথম ‘কলকাতার পুজো’ এই বছর। তাই এটা মা আর ছেলের কাছে স্পেশাল পুজো। বিগত দুটো বছর তার ভালো কাটেনি করোনা অসুরের জন্যে। তবে এই বছর ছেলে তুরুপের সঙ্গে জমিয়ে ঠাকুর দেখছেন। প্যান্ডেল হপিং আর নানান সুস্বাদু খাবার খাওয়া তো আছেই। মা দুগ্গার পোলাপানদের সঙ্গে আলাপ করাবেন তিনি নিজের ছেলের। মাঝরাতে অভ্যেসমতো ফুচকা খাওয়া আর কলকাতার অলিগলি ঘুরে না বেরালে আবার পুজো সম্পূর্ণ হয় নাকি? দেদার নাচ ঢাকের তালে মণ্ডপে, মায়ে-পোয়ে এবার বাড়তি প্ল্যান।

ইদানিং নাকি অভিনেত্রীর ছেলে গুনগুন করে গান গায় তাই তার আধোভাষায় ‘বলো দুগ্গা মাই কি জয়’, ‘আসছে বছর আবার হবে’ শোনার অপেক্ষায় মা স্নেহা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button