Bangla Serial

Lost Actress: জীবনে স্ট্রাগল করে উঠেছিলেন উপরে, তারপর কাজের অভাবে হারিয়ে গেলেন সুপারহিট সিরিয়াল ‘ভানুমতির খেল’ খ্যাত অভিনেত্রী! লোকে বলতো নুসরত জাহানের ডুপ্লিকেট

বাংলা টেলিভিশনপ্রেমী দর্শকের কাছে ধারাবাহিকের জনপ্রিয়তা আলাদা পরিমাণে। আর তাই সেই সব ধারাবাহিক গুলোর মধ্যে এমন বেশ কিছু ধারাবাহিক রয়েছে যেগুলি দর্শকের কাছে দারুন জনপ্রিয়তা পেয়েছিল। আর সেইসব জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে এমন বহু অভিনেতা অভিনেত্রীরা আমাদের সামনে আসে যারা নিজেদের সাবলীল অভিনয়ের মাধ্যমে দর্শকের নজর কাড়ে। আর সেই ভাবেই ‘ভানুমতির খেল’ ধারাবাহিকের মাধ্যমে বেশ জনপ্রিয় হয়ে উঠেছিলেন অভিনেত্রী শ্রেয়সী রায়।

একটা সময় টিভির পর্দায় জি বাংলার অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘ভানুমতির খেল’। এখানে অভিনেত্রী শ্রেয়সী রায়ের বিপরীতে অভিনয় করতেন অভিনেতার রুবেল দাস। এই জুটিকে বেশ পছন্দ করত দর্শক। কিন্তু সিরিয়াল শেষ হওয়ার পরে অভিনেতা অনেক ধারাবাহিক করলেও অভিনেত্রীকে আর সেভাবে টিভি পর্দায় দেখতে পাওয়া যায়নি। তবে কি অভিনয় জগত ছেড়ে দিয়েছিলেন অভিনেত্রী আর কেনই বা এমন সিদ্ধান্ত নিলেন, এই সকল প্রশ্ন ওঠে অভিনেত্রীর ভক্তদের মধ্য থেকে।

সম্প্রতি জানা গেছে কেন অভিনেত্রীকে আর টিভির পর্দায় দেখা যায় না। এ বিষয়ে কিছুদিন আগে অভিনেত্রীকে প্রশ্ন করা হয়েছিল যার উত্তরে তিনি বলেন, প্রস্তাবটি আসেনি তা নয় বেশ কিছু কাজের প্রস্তাব এসেছিল ঠিক। তবে মুখ্য চরিত্রের কাজের সুযোগ আর আসেনি। আর এটাই প্রধান কারণ টিভির পর্দায় অভিনেত্রীকে না দেখতে পাওয়ার।

তার মতই জীবনে অনেক স্ট্রাগল করার পর ভানুমতির খেল সিরিয়ালের মূল চরিত্রে অভিনয় করার সুযোগ এসেছিল। অভিনেত্রী হিসেবে নিজের এই জায়গাটা ধরে রাখতে চেয়েছেন তিনি। ভানুমতির খেল শেষ হওয়ার পর একাধিক সিরিয়াল নিয়ে কথাবার্তা চলেছিল। প্রথমে মূল চরিত্রে দেওয়ার কথা হলেও শেষ পর্যন্ত অন্য অভিনেত্রীকে সেই মূল চরিত্র দেওয়া হয়।

আসলে অভিনেত্রীর কথায় বর্তমানে ইন্ডাস্ট্রিতে অভিনয়টা সবকিছু নয় ভালো অভিনয়ের পাশাপাশি ভালো সম্পর্ক থাকতে হবে যেটা তার পক্ষে করাটা মুশকিল হয়েছে। তাই একের পর এক কাজ তার হাতের বাইরে গেছে। ভবিষ্যতে হয়তো আরো কাজ হাতছাড়া হবে তবে সেসব নিয়ে তিনি একদম মাথা ঘামান না। অভিনেত্রীর কথায় সময় লাগলেও একদিন ঠিকই নিজের অভিনয় দক্ষতার দৌলতে আবারো কোন সিরিয়ালে দেখা যাবে তাকে। আর তখন আবার দর্শকদের মন জয় করতে পারবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button