Madhabilata Actress: আর স্টার জলসা নয়! শন ব্যানার্জীর সঙ্গেও বাঁধবেন না জুটি! নতুন নায়কের সঙ্গে জি বাংলায় ফিরছেন ‘মাধবীলতা’ শ্রাবণী ভূঁইয়া

বাংলা টেলিভিশনে‌ এখন সিরিয়াল বন্ধের হিড়িক একের পর এক সিরিয়াল বন্ধ হয়ে শুরু হচ্ছে নতুন ধারাবাহিক। কিছুদিন আগেই স্টার জলসার পর্দায় বন্ধ হয়েছে ধারাবাহিক মাধবীলতা। মাত্র তিন মাস চললো। কিন্তু এই স্বল্প সময়েই এই ধারাবাহিক মন জিতে নিতে নেয় এর দর্শকদের।

Madhabilata - Watch Episode 34 - Madhabilata's Brave Act on Disney+ Hotstar
এই ধারাবাহিকে মাধবীর চরিত্রে দর্শকদের মন জিতে নিয়েছিলেন অভিনেত্রী শ্রাবণী ভূঁইয়া। ‘রাখি বন্ধন’ ধারাবাহিক দিয়ে তাঁর অভিনয় জীবনের যাত্রা শুরু। এরপর একে একে ‘কণক কাঁকন’, ‘জীবনসাথী’, ‘মাধবীলতা’ ধারাবাহিকে অভিনয় করলেন তিনি। তারপরে আর কোন সিরিয়ালে দেখা যাচ্ছিল না তাকে।

Syed Arefin: বন্ধ হয়ে যাচ্ছে 'খেলাঘর', ভয় পাচ্ছেন সৈয়দ আরেফিন
কিছুদিন ধরেই টলিপাড়ায় গুঞ্জন চলছিল যে ফের এক নতুন ধারাবাহিক নিয়ে ফিরছেন শ্রাবণী। গুঞ্জন চলছিল, মন ফাগুনের শন ব্যানার্জির বিপরীতে নায়িকা হিসেবে আসতে চলেছেন তিনি। এমনকী গুঞ্জন ওঠে যে সৈয়দ আরেফিনের সঙ্গে জুটি বাঁধছেন ‘মাধবী’ তথা শ্রাবণী।

tollywood actor Sean Banerjee return in television very soon he is now busy with film shooting sum - Aaj Tak Bangla
তবে এই দুই নায়কের কেউই নয়, সম্পূর্ণ নতুন এক অভিনেতার সঙ্গে জুটি বাঁধতে চলেছেন শ্রাবণী বলে জানা যাচ্ছে। মাত্র তিন মাসের মাথায় হঠাৎ করেই সবাইকে চমকে দিয়ে বন্ধ হয়ে যায় ধারাবাহিক মাধবীলতা! যথারীতি এই ধারাবাহিক বন্ধের খবরে চমকে উঠেছিলেন ওই ধারাবাহিকের অভিনেতা-অভিনেত্রীরাও! বেশ ভালো টিআরপি সত্ত্বেও মাত্র ৩ মাসের মধ্যে এই ধারাবাহিক বন্ধ করায় ভেঙে পড়েছিলেন শ্রাবণী। তাঁকে পর্দায় মিস করছিলেন তাঁর ভক্তরাও। অনুরোধ করেছিলেন অনেকেই।

Shrabani Bhunia to play a courageous girl in upcoming TV show 'Madhabilata' - Times of India
আর এবার ফিরছেন তিনি। কিন্তু স্টার জলসা নয়। জি বাংলার নতুন ধারাবাহিকে! আপাতভাবে জানা গেছে, এই নতুন ধারাবাহিকের নাম ‘মুকুট’! ব্লুজ প্রোডাকশনের নতুন ধারাবাহিকের নতুন নায়কের সঙ্গে দেখা যাবে অভিনেত্রীকে! জানা গেছে নতুন নায়কের নাম রায়ান!
উল্লেখ্য, কিছুদিন আগে মুক্তি পায় ব্লুজ’এর নতুন একটি মিউজিক ভিডিও। ভিডিওটির নাম ‘চাঁদনী রাতে’। আর এই ভিডিওটিতে অভিনয় করেন ‘মাধবীলতা’ খ্যাত শ্রাবণী।

Back to top button