Bangla Serial

Sanghasri Mitra: বাংলা টেলিভিশনে মা, কাকিমার চরিত্রে অভিনয় করেন আর সিনেমায় নায়িকার বান্ধবী! নন্দিনীর মোটু কাকিমার ভয়ঙ্কর বোল্ড ফটোশুট দেখে সোশ্যাল মিডিয়ায় নিন্দার ঝড়

বাংলা টেলিভিশন জগতসহ বাংলা চলচ্চিত্র জগতে অভিনেত্রী সঙ্ঘশ্রী সিনহা মিত্রের নাম পরিচিত। এক সময় “লে ছক্কা” “ক্রস কানেকশন” প্রভৃতি জনপ্রিয় ছবিতে অভিনয় করতে দেখা গেছে তাকে। তবে বেশ কয়েক বছর ধরে তাকে দেখতে পাওয়া যাচ্ছে বাংলা টেলিভিশন জগতে। “কি করে বলবো তোমায়” “ফেলনা” “নবাব নন্দিনী” ধারাবাহিকে অভিনয় করেছেন সঙ্ঘশ্রী।

অভিনেত্রীর ওজন বেশি হওয়ায় তাকে ইন্ডাস্ট্রিতে বহুবার কটাক্ষের শিকার হতে হয়েছে তা তিনি নিজেই প্রকাশ্যে বলেছেন। কিন্তু তিনি কখনই তার ওজনকে নিয়ে ইনসিকিউর বোধ করেননি সবসময়ই নিজেকে নিয়ে কনফিডেন্ট থেকেছেন অভিনেত্রী। একবার এক সাক্ষাৎকারে সঙ্ঘশ্রী বলেছিলেন যে তার থেকে বয়সে বড় অভিনেত্রীরা এখনো নায়িকা চরিত্রে অভিনয় করছে কিন্তু ওজন বেশি বলে মুখ্য চরিত্রে নেওয়া হয় না, তারা শুধুই কমেডির যোগ্য।

সম্প্রতি সঙ্ঘশ্রী দেখা যাচ্ছে স্টার জলসার ধারাবাহিক “নবাব নন্দিনী” তে নন্দিনীর কাকিমার ভূমিকা। একদমই নেতিবাচক একটি চরিত্র। সঙ্ঘশ্রীকে দর্শক মা কাকিমার চরিত্র তেই দেখে অভ্যস্ত এবং টিভির পর্দায় তাকে দেখা যায় শাড়ি পড়ে। কিন্তু বাস্তব জীবনে অভিনেত্রী বেশ মর্ডান। সে বরাবরই তার সোশ্যাল মিডিয়ায় বেশ ভালই অ্যাক্টিভ থাকেন। নিজের দৈনন্দিন ছবি ভিডিও শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়।

তেমনি বেশ কিছুদিন আগে তার ইনস্টাগ্রাম প্রোফাইলে তিনি সাদাকালো তার কিছু ছবি পোস্ট করেছেন। যাকে বলা চলে বোল্ড এবং হট ফটোশুট। কালো ব্রা এর ওপর সাদা শার্ট সঙ্গে শার্টের বোতাম গুলি খোলা। সেখান থেকে উন্মুক্ত ব’ক্ষযুগল। আর এই ছবিতেই ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। অভিনেত্রীকে এই বোল্ড ফটোশুট নিয়ে সোশ্যাল মিডিয়ায় একাধিক নেটিজেন কটাক্ষ করেছেন কিন্তু অভিনেত্রী বরাবরের মতোই তা পাত্তা দেয়নি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button