Madhabilata: অবশেষে দুই বছর পর কাজ পেলেন এই জনপ্রিয় নায়িকা! মনে আছে আমার দুর্গা’র চারুকে? কামব্যাক করছেন মাধবীলতায়

বাংলা বিনোদনের দুনিয়া একের পর এক নতুন ধারাবাহিক আসছে এবং তার মাধ্যমে বহু নতুন মুখ আমরা দেখতে পাচ্ছি পর্দায়। বদলে যাচ্ছে এবং আরো নতুন মুখ পাশাপাশি উঠে আসছে অভিনেতা-অভিনেত্রী হিসেবে।

তবে এমন অনেক তারকা মুখ রয়েছে যারা হারিয়ে গেছে। কারণ তারা এই প্রতিযোগিতার বাজারে টিকে থাকতে পারেনি। কিন্তু অনেক এমন অভিনেতা অভিনেত্রী রয়েছে যারা আবার ফিরে আসতে চলেছে। এই নায়িকা তেমনই এক নায়িকা।

Sanchari Das is back with her next serial dgtl - Anandabazar

তিনি অভিনয় করেছিলেন আমার দুর্গা ধারাবাহিকে। মনে পড়লো কোন অভিনেত্রীর কথা বলছি আমরা? জি বাংলায় অভিনয় করতেন সঞ্চারী দাস। ছোট পর্দায় নিজের অভিনয় দক্ষতার জোরে নিজের জন্যে দর্শকদের মধ্যে জনপ্রিয়তা অর্জন করেছিলেন সঞ্চারী।

Sanchaari Das bags heroine's role in Sarbamangala: মেগা-কামব্যাক! নতুন ধারাবাহিকে ফিরছেন সঞ্চারী | Indian Express Bangla
খুব বেশি ধারাবাহিককে অভিনয় করেননি সঞ্চারী দাস। জি বাংলা আমার দুর্গা এবং তারপর সান বাংলা সর্বমঙ্গলা ধারাবাহিকে অভিনয় করেছিলেন তিনি। এরপর টানা দুই বছর পর্দায় ছিলেন না তিনি। তবে এর মাঝে জি বাংলায় সিনেমায় কিছু অভিনয় করেছেন।

Sanchaari Das on Instagram: “#stayhome #staysafe”
প্রথম ধারাবাহিক যে চ্যানেলে করেছিলেন সেই জি বাংলার হাত ধরে আবার তিনি ফিরতে চলেছেন। সম্প্রতি দেখা গিয়েছে মুক্তি পেতে চলেছে জি বাংলা নতুন সিরিয়াল জগদ্ধাত্রী। একটি ঝলক প্রকাশ পেয়েছে সোশ্যাল মিডিয়াতে। সেই ভিডিওতে দেখা গিয়েছে বাড়িতে জগদ্ধাত্রী পুজো হচ্ছে। তার মধ্যে এক ঝলক দেখা মিলল সঞ্চারীর।

Bengali actress
যেহেতু অভিনেত্রী এতটা জনপ্রিয় হয়েছিলেন তাই দশটা সহজেই চিনে নিতে পেরেছে তাদের পছন্দের অভিনেত্রীকে। সেই পুরনো চারুর কথা মনে পড়ে গেল দর্শকদের। কিন্তু এই সিরিয়ালে কোন চরিত্রে অভিনয় করবেন সঞ্চারী দাস সেটা জানা যায়নি।

Back to top button