Anurgaer Choya: সোনা-রুপাকে সমান ভালোবাসে না ঠাকুমা লাবণ্য সেনগুপ্ত, হয়ে গেলো প্রমাণ! কেনো নিজের এক নাতনিকে দূরে সরিয়ে দিতে চাইছে লাবণ্য? টিভিতে আসার আগেই ফাঁস সোশ্যাল মিডিয়ায়

বাংলা টেলিভিশনের এই মুহূর্তে সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক হলো ‘অনুরাগের ছোঁয়া’। যেখানে এতদিন দর্শকদের কাছে জনপ্রিয় ছিল সূর্য দীপার মিষ্টি প্রেমের সম্পর্ক কিন্তু বর্তমানে দর্শকদের জনপ্রিয়তার অন্য একটি কারণ হয়ে উঠেছে সূর্য দীপার দুই যমজ মেয়ে সোনা এবং রুপা। সোনার আধো আধো কথা এবং রুপার পাকা পাকা কথা এই দুটোই দর্শকদের বেশ মনে ধরেছে। যার ফলে নতুন বছর পড়তেই প্রায় প্রতি সপ্তাতে অনুরাগের ছোঁয়া বেঙ্গল টপার হচ্ছে।

তবে সূর্য দীপা এবং সোনা রুপা এই চারজন ছাড়াও ধারাবাহিকে একটি গুরুত্বপূর্ণ চরিত্র রয়েছে যেটা হল সূর্যের মা লাবণ্য সেনগুপ্ত। দর্শক ছাড়া যে সূর্য দীপার মধ্যে ভুল বোঝাবুঝি থেকে শুরু করে সোনা রুপার আসল পরিচয় এই সব কিছু জানে সে হলো একমাত্র লাবণ্য সেনগুপ্ত। প্রসঙ্গত গল্প এখন টানটান উত্তেজনার পর্বে রয়েছে। দর্শকরা প্রায় প্রতিদিনই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ধারাবাহিক নির্মাতাদের কাছে আবেদন করছে যে যত তাড়াতাড়ি সম্ভব সূর্য দীপার মধ্যে ভুল বোঝাবুঝি মিটে যাক।

প্রসঙ্গত সূর্যের বন্ধুর মিশকার চক্রান্তে সূর্য এবং দীপা বহু বছর একে অপরকে ভুল বুঝে দূরে সরে গেছে। সেটি কিছুতেই মিটছে না। যার জন্য গল্পে দেখানো হয়েছে কয়েক বছরের লিপ। তবে লিপ নেওয়ার আগে দেখা গেছে দীপা যমজ সন্তানকে জন্ম দিয়েছে এবং দুই যমজ মেয়ের মধ্যে লাবণ্য একজনকে নিয়ে এসেছে সূর্যের কাছে এবং আর একজনকে রেখেছে দীপার কাছে। তাই একপ্রকার জেনে বুঝেই পরিস্থিতির চাপে পড়ে লাবণ্যকে এক নাতনিকে নিজের থেকে দূরে রাখতে হয়েছে।

কিন্তু বর্তমানে দেখা যাচ্ছে লাবণ্য চাইছে দীপা এবং রুপা দুজনেই আরো একবার তাদের পরিবারের ফিরে আসুক কিন্তু সূর্য ভুল বোঝার কারণে সেটা সম্ভব হচ্ছে না। কিন্তু এবার দেখা গেল লাবণ্য সেনগুপ্ত রুপার বেশি কাছের হয়ে উঠেছে। তবে কি আরো একবার এক নাতনিকে দূরে করে দিতে চলেছেন লাবণ্য! তাহলে কি এবার সোনাকে সরিয়ে রুপাকেই কাছে রাখতে চলেছেন তিনি?

কিন্তু এটা একেবারে মজার ছলে আসলে লাবণ্য সেনগুপ্ত ওরফে অভিনেত্রী রুপাঞ্জনা মৈত্র যিনি টিভির পর্দার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও খুব সক্রিয় সেখানেই সম্প্রতি পর্দার রুপা অর্থাৎ সেই খুদে শিল্পীর সঙ্গে কিছু ছবি পোস্ট করেছেন। যেখানে সেই খুদেকে একেবারে ভালোবাসায় ভরিয়ে দিচ্ছেন। রুপা অর্থাৎ পর্দার নাতনি এবং ঠাম্মার ভালোবাসার সম্পর্কই ফুটে উঠেছে দর্শকের সামনে। সেই সঙ্গে তাদের দুজনের অভিনয়েরও দারুন ভাবে প্রশংসা করেছে ভক্তরা।

Back to top button