Bithi Mashi: ‘মেয়েবেলা’ থেকে সত্যিই সরলেন রূপা গাঙ্গুলী! বীথি মাসির চরিত্রে মিশকা হালিম নয়, এলেন টেলিভিশনের এই জনপ্রিয় অভিনেত্রী! দেখুন ছবি

সুদীর্ঘ পাঁচ বছর পর স্টার জলসার পর্দায় কয়েক মাস আগে শুরু হওয়া নতুন ধাবাবাহিক ‘মেয়েবেলা’ দিয়ে কামব্যাক করেন স্বর্ণযুগের জনপ্রিয় অভিনেত্রী রূপা গাঙ্গুলী (Rupa Ganguly)। না নায়িকা চরিত্রে অবশ্য‌ই নয়। কিন্তু নারী কেন্দ্রিক ধারাবাহিকে অন্যতম মুখ্য চরিত্রে ফেরেন তিনি।

নায়কের মায়ের চরিত্রে অভিনয় করলেও এখানে নায়ক নয়, নিজের বৌমার সঙ্গে শাশুড়ির সম্পর্কের রসায়ন এখানে গল্পের মূল উপজীব্য হয়ে উঠেছিল। আর সেখানেই বিথীকা মিত্রের চরিত্রে অভিনয় করছিলেন রূপা গাঙ্গুলী। রাজনীতি ছেড়ে তিনি অবশেষে ফিরে আসেন নিজের ছেড়ে যাওয়া সেই দুনিয়ায়। ‌

এই ধারাবাহিকে নায়িকা মৌ এর শাশুড়ির চরিত্রে অভিনয় করছিলেন তিনি। গল্প থেকে আভাস পাওয়া যায় মৌ-এর মায়ের সঙ্গে একটা সময় হয়ত খুব ভালো সম্পর্ক ছিল বিথীকা মিত্র’র।‌‌ কিন্তু পরে বিশেষ কোন‌ও কারণে সেই সম্পর্ক ভেঙে যায়। আর তাই সেই বন্ধুর মেয়েকে নিজের পুত্রবধূ রূপে একেবারে নিতে পারেনা বিথীকি। আর এই নিয়েই লড়াই মৌ-এর সঙ্গে।

Anushree Das মেয়েবেলা

তবে রূপা গাঙ্গুলীর কামব্যাক খুব একটা সুখকর হয়নি। দীর্ঘদিনের বিরতি শেষে ফিরে তাঁর অভিনয় দর্শকদের মোটেও ভালো লাগেনি। অনেকেই বলেছেন সাইকোদের মতো লাগছে, মাতালের মতো অভিনয় করছেন। এমনকী, রূপা গাঙ্গুলীকে সরিয়ে ইন্দ্রানী হালদারকে নিয়ে আসার দাবিও জোড়ালো হয়। মাঝে শোনা যাচ্ছিল মহানায়ক ধারাবাহিকে গৌরী দেবীর চরিত্রে অভিনয় করা মিশকা হালিম এই চরিত্রে ফিরছেন।

Anushree Das মেয়েবেলা

উল্লেখ্য, দর্শকদের কটাক্ষের মুখে মেয়েবেলা ছাড়লেন রূপা গাঙ্গুলী। জানা গেছে, ‘মেয়েবেলা’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে ব্যাপক পরিবর্তন হয়েছে! টেলিভিশনের জনপ্রিয় মুখ অনুশ্রী দাসকে দেখা যাবে এই চরিত্রে। ইতিমধ্যেই অভিনেত্রীকে নিয়ে শুরু হয়ে গিয়েছে শ্যুটিং। আজ থেকে তার সম্প্রচারও শুরু হয়ে গেছে। রূপা গঙ্গোপাধ্যায় ধারাবাহিক ছাড়ায় দৃশ্যত‌‌ই বিষন্ন এই ধারাবাহিকের ভক্তরা।

Back to top button