নীল জলে লাল বিকিনি! ঘোমটা ছেড়ে জগদম্বার এ কোন রূপ? দর্শকদের চক্ষু ছানাবড়া

রুপালি পর্দার ধারাবাহিক গুলির মধ্যে একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হয়ে উঠেছিল জি বাংলায় সম্প্রচারিত হওয়া সিরিয়াল করুণাময়ী রানী রাসমণি। নাম শুনে স্পষ্ট সম্পূর্ণ আধ্যাত্মিক বিষয়কে কেন্দ্র করে তৈরি করা হয়েছিল এই ধারাবাহিক। রাণী রাসমনির ছোট মেয়ে জগদম্বা। জগদম্বা দর্শকদের মধ্যে বেশ প্রিয় পাত্রী হয়ে উঠেছিল।

জগদম্বার চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী রোশনি ভট্টাচার্য। কম বেশি সকলেই এখন তাঁকে চেনে। ধারাবাহিক শেষ হয়ে গেলেও এই ধারাবাহিকের আধিপত্য এবং সমস্ত কলা-কুশলীদের কেউ ভুলতে পারেনি।

অন্যদিকে অভিনেত্রী রোশনি ভট্টাচার্য সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। মাঝে মাঝেই বিভিন্ন কাজের এবং ব্যক্তিগত জীবনের বিভিন্ন মুহূর্তের ছবি বা ভিডিও শেয়ার করেন তিনি। এবার ভাইরাল হলেন।

গত ৫ ই জুলাই সারা পৃথিবী জুড়ে পালন হয়েছে বিশ্ব বিকিনি দিবস। এমন একটা দিনকে কেন্দ্র করে সোশ্যাল মিডিয়ায় টানটান উত্তেজনা ছিল। কোন সুন্দরী মেয়ে কোন বিক্রিতে ধরা দিল কোন অভিনেত্রীকে দেখা গেল বিকিনিতে জল কেনি করতে তা নিয়ে বেশ কৌতূহল ছিল সাধারণ মানুষের মধ্যে। রোশনিও কিছু কম নন।

গ্ল্যামার ওয়ার্ল্ডের অন্যান্য তারকাদের পাশাপাশি এই অভিনেত্রী ও নিজেকে সাজিয়ে তুললেন বিকিনির বেশে। ফলে সঙ্গে সঙ্গে হলেন ভাইরাল। এই বিশেষ দিনকে সেলিব্রেট করতে লাল রঙের বিকিনিতে সেজে উঠেছিলেন রোশনি।

বিকিনি পরে বিভিন্ন ভঙ্গিমায় তিনটি ছবি শেয়ার করেছেন রোশনি। রোশনির লাস্যময়ী রূপ তাঁর অনুরাগীদের এবং সর্বোপরি সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের দৃষ্টি আকর্ষণ করতে ব্যর্থ হয়নি।

এই নতুন রূপে জগদম্বাকে দেখে ইতিমধ্যেই উত্তেজনা চরমে মানুষের মধ্যে। অনুরাগীরাও সোশ্যাল মিডিয়াতে গিয়ে তাঁর ছবিতে লাইক, কমেন্ট, শেয়ারের বন্যা বইয়ে দিলো।

Back to top button