Actress Marriage: সকাল সকাল বিয়ের ছবি পোস্ট বাঙালি নায়িকার! “চৈত্র মাসে বাঙালি হয়ে বিয়ে নাকি এপ্রিল ফুল?” চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়

ছোট পর্দার অন্যতম জনপ্রিয় মুখ রিমঝিম মিত্র। সাধারণত ভিলেনের চরিত্রেই তাঁকে দেখা গিয়েছে। পাশাপাশি টেলিভিশন বা ওয়েব সিরিজেও কাজ করেছেন তিনি। ইদানিং যদিও তাঁকে পর্দায় বেশি দেখা না গেলেও, দর্শকের মনে এক বিরাট জায়গা নিয়ে আছেন তিনি। তাঁর স্ট্রং ভিলেনের চরিত্র ধারাবাহিকের গল্পকে আরও মজাদার করে তোলে।

দর্শকরা যে তাঁকে কতটা ভালোবাসে তার প্রমান মিলল আবারও। আজ সকাল সকাল তিনি তার বিয়ের খবর প্রকাশ করতেই দর্শকদের কম্যান্টের ঢেউ উঠল সোশ্যাল মিডিয়ায়। সকাল প্রায় ৯টা নাগাদ তিনি তাঁর একটি ফেস রিভিল করেন। যেখানে দেখা যাচ্ছে, তাঁর কপাল ভোরে সিঁদুর, বিয়ের ড্রেসে তিনি। ট্যাগ করেছে #married, #newbeginings।

পোস্টি শেয়ার হতেই ভক্তদের কম্যান্টের পাহাড় উপচে পড়েছে। অভিনেত্রী যে হঠাৎ করে চুপিসারে বিয়ে সেরে ফেলবেন, তা অনেকেই ভাবতে পারেননি। তবুও শুভেচ্ছাবার্তায় ভরে যাচ্ছে মন্তব্য বাক্স। লাজবন্তী রায়, রানা সরকার থেকে শুরু করে ইন্ডাস্ট্রির অনেকেই এ বিষয় নিয়ে বিভ্রান্তে রয়েছেন। আবার অনেকে অভিমান করে লিখছেন, ‘‘নেমন্তন্ন করলি না?’’

যদিও এখনও অভিনেত্রী রিমঝিম কোনও উত্তর দেননি। কাউকেই জবাব দেননি। অনেকেই মনে করছেন, যেহেতু শনিবার অর্থাৎ আজ ১ এপ্রিল, হয়তো তাই অভিনেত্রী নিছকই মজা করতে কোনও শুটিং-এর পোস্ট শেয়ার করে এপ্রিল ফুল বানাতে চাইছেন সকলকে। অন্যদিকে এই চৈত্র মাসে হিন্দুদের বিয়েও হয়না। সেই কথাও অনেকে উল্লেখ করেছেন কম্যান্টে।

এখনই কোনও কিছুই খোলসা করে তিনি কিছুই জানাননি যদিও। তবে যাঁরাই তাঁকে জিজ্ঞেস করছেন, বিয়ের খবর সত্যি কি না? অভিনেত্রী তাদের সকলের মন্তব্যই পছন্দ করছেন। তাই এখনও পর্যন্ত টলিপাড়ার গুঞ্জন শোনা যাচ্ছে, এসব একেবারে রিমঝিমের রসিকতা। ১ এপ্রিল হওয়ায়,সবাইকে বোকা বানাচ্ছেন অভিনেত্রী। তবে এ ব্য়াপারেও রিমঝিমের তরফ থেকে যতক্ষণ না উত্তর মিলবে, ততক্ষন কিছু নিশ্চিত করে বলা যাবে না।

Back to top button