Bangla Serial

Prosenjit-Rachana: এবার চাইলেই ফোন করে কথা বলতে পারবেন প্রসেনজিৎ আর রচনার সঙ্গে! আর ফোন নম্বর? টলিউডের দাদা আর দিদি দুজনেই নিজের নং জানিয়ে দিলেন প্রকাশ্যে…

একজন ইন্ডাস্ট্রির দাদা আর একজন দিদি নাম্বার ওয়ান। দুজনের আলাদা করে পরিচয় দেওয়ার প্রয়োজন পড়ে না কারণ দুজনের নামই তাঁদের পরিচয় হয়ে উঠেছে। সুনাম করে বুঝেই গেছেন তাই আলাদা করে বলার প্রয়োজন পড়ে না আমরা কাদেরকে নিয়ে কথা বলছি।

হ্যাঁ, নজর কেড়েছেন বুম্বাদা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং দিদি রচনা ব্যানার্জি। দুজনে হিট সিনেমা উপহার দিয়েছেন বাঙালি দর্শকদের। তারপরেও শেষ হয়নি পথ চলা। নতুন নতুনভাবে নিজেদের আবিষ্কার করেছেন দুজনে। যত রকম ভাবে দর্শকদের মনোরঞ্জন করা যায় ঠিক তত রকম চেষ্টা করেছেন বুম্বাদা এবং রচনা। সফল ভাবিফল যাই হোক না কেন বারবার দুজনেই উঠে এসেছেন আলোচনায়।

rachana banerjee, 'অনেক ভালোবাসা', রচনাকে জন্মদিনের শুভেচ্ছা প্রসেনজিতের -  prosenjit chatterjee wishes rachna banerjee on her birthday - Eisamay
কিন্তু এবার দুজনে একটি মজার ভিডিও শেয়ার করে দর্শকদের নজর কেড়ে নিলেন। ভিডিওতে দাদা দিদি একসঙ্গে আর সেটা ভাইরাল হবে না এমনটা কি হয়? ভিডিও শেয়ার করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। দিদি নাম্বার ওয়ান এর পর্দা কাঁপানো সঞ্চালিকা এবং ইন্ডাস্ট্রির অন্যতম অভিনেত্রী রচনা ব্যানার্জি ভিডিওটি শেয়ার করেছেন।

Rachana-Prosenjit: প্রসেনজিতের সামনেই কান্নায় ভেঙে পড়লেন রচনা, সান্ত্বনা  'বুম্বাদা'র - Rachana Banerjee breaks into tears remembering her father on  Didi No 1 actor Prosenjit Chatterjee consoles ...
ভিডিওতে দুজনকে বিভিন্ন ধরনের প্রশ্নের উত্তর দিতে দেখা গেছে। যাঁর যেটা পছন্দ তিনি সেটা বেছে নেবেন। আর তা থেকেই জানা গেল দুজনেই বাড়িতে থাকতে এবং সময় কাটাতে ভালোবাসেন পার্টি করার থেকে। অভিনেত্রীর পরনে লাল ফ্রক এবং বুম্বাদা পরেছেন সাদামাটা প্যান্ট আর শার্ট।

তবে এই ভিডিও থেকে আর একটি বিশেষ গুরুত্বপূর্ণ তথ্য সামনে এসেছে আমাদের। দুজনেই জানিয়েছেন মেসেজ করার থেকে কল করলে তাড়াতাড়ি উত্তর পাওয়া যাবে। দুজনে ব্যক্তিগতভাবে ফোন করাকে বেশি পছন্দ করে। তাহলে কি যখন তখন রাতবিরেতে ফোন করলেই পাওয়া যাবে বুম্বাদা আর রচনাদিকে? যদিও ফোন নাম্বার দেননি কেউই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button