Rachana Banerjee: শুধু খেলা নয়, দিদি নাম্বার ওয়ানে দিদি রচনা ব্যানার্জি প্রতিযোগীদের সঙ্গে করেন এমন কাজ! দেখলে অবাক হয়ে যাবেন

অনুরাগীদের জন্য মাঝে মাঝেই নানা ভিডিও শেয়ার করেন অভিনেত্রী এবং বর্তমানে দিদি নাম্বার ওয়ান এর সঞ্চালিকা রচনা ব্যানার্জি। এ অনুষ্ঠান এখন বাঙালির ঘরে ঘরে এতটাই জনপ্রিয় হয়ে উঠেছে যে এই অভিনেত্রীকে চেনে না এমন কোন বাঙালি আর খুঁজে পাওয়া যাবে না।

behind the scenes
কখনো রচনা নিজের অনুষ্ঠানে জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গে জমিয়ে নাচ করেন আবার কখনো তাদের কাহিনী শুনে হেসে ফেলেন বা চোখে জল চলে আসে এই নায়িকার।

behind the scenes
এত বছর ধরে দিদি নাম্বার ওয়ান চলছে এবং সঞ্চালিকা হিসেবে আমরা বরাবর দেখে এসেছি রচনা ব্যানার্জিকে। তাই এই বাংলা রিয়ালিটি শো এর। জনপ্রিয়তার অন্যতম কারণ অভিনেত্রী নিজেই।

অনুষ্ঠানে শুধুমাত্র জনপ্রিয় অভিনেত্রী রায় আসেন না বরঞ্চ সাধারন বাড়ির দিদিরাও সেখানে আসেন নিজেদের গল্প শোনাতে। আর সেই কারণেই মাঝে মাঝেই এই অনুষ্ঠান ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। তবে এবার সঞ্চালিকা রচনা ব্যানার্জীর একটি ভিডিও ভাইরাল হয়েছে। জানেন কী কারণে?

behind the scenes
আসলে ওই ভিডিওতে অভিনেত্রীকে জমিয়ে নাচ করতে দেখা গেল। তবে সেটা শুটিংয়ের ফাঁকে। শুটিংয়ের মধ্যে এভাবেই হেসে-খেলে সময় কাটান অভিনেত্রী আগত অতিথিদের সঙ্গে।

behind the scenes
স্যুট পাটিয়ালা হিন্দি গানটির সঙ্গে নাচ করেছেন অভিনেত্রী রচনা ব্যানার্জি। সেই সঙ্গে তাল মিলিয়েছেন আরেক বাঙালি অভিনেত্রী সুস্বাতী মল্লিক। রচনা পরেছেন মাস্টার্ড কালারের একটি শাড়ি আর সুস্বাতী পরেছেন নীল রঙের একটি আনারকলি। বোঝাই যাচ্ছে রঙিন হয়ে উঠল এই দিনের এপিসোড।

Back to top button