Bangla Serial

Priya Paul: দীর্ঘ ছয় বছর ছিলেন টিভির পর্দা থেকে দূরে! অবশেষে নিজেই এলেন প্রকাশ্যে! খুললেন মুখ

বাংলা টেলিভিশনে এই মুহূর্তে যে নতুন ধারাবাহিকটি সবার দৃষ্টি আকর্ষণ করেছে সেটি হল জি বাংলার ‘জগদ্ধাত্রী’। শুরুর প্রথম থেকেই টিআরপি তালিকায় ভালো ফল করে এসেছে এই সিরিয়ালটি। তারপরে এই মুহূর্তে পরপর দুটি সপ্তাহের টিআরপি তালিকা শীর্ষস্থান দখল করল ‘জগদ্ধাত্রী’।

Jagadhatri TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5
প্রসঙ্গত এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছে অভিনেত্রী অঙ্কিতা মল্লিক এবং অভিনেতা সৌম্যদীপ মুখার্জী। এছাড়াও বেশ কিছু পার্শ্ব চরিত্রে রয়েছে। আর সেই চরিত্র গুলোর মধ্যে থেকেই বাংলাটেলি অভিনেত্রীদের একজন খুব জনপ্রিয় অভিনেত্রীকে আবার অভিনয়ে ফিরতে দেখা গেছে।

Jagadhatri TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5
প্রসঙ্গত এখানে অভিনেত্রী প্রিয়াঙ্কা পালের কথাই বলা হচ্ছে। দীর্ঘ ছয় বছর পর আবার অভিনয়ে ফিরেছেন অভিনেত্রী। একটা সময় বহু গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যেত তাকে। ‘জল নুপুর’, ‘কোজাগরি’, ‘চোখের বালি’ সহ বহু জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা। তারপরে বাংলার ‘বিগবস’ সিজন টু এর প্রতিযোগী হয়েও দর্শকের মনে জায়গা করে নিয়েছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by TollyDivas (@tollydivas)

তবে তারপর কেন টলিউড থেকে সরে গিয়েছিলেন অভিনেত্রী, তা সম্প্রতি একটি সংবাদ মাধ্যমের কাছে নিজেই বললেন। প্রসঙ্গত এদিন প্রিয়াঙ্কা বলেন যে তিনি জীবনটাকে বাঁচতে চান। তাই একঘেয়ে জীবন থেকে একটু ঘুরতে বেরিয়ে ছিলেন। একটানা কাজ করেই যাবেন এমন ভাবে তিনি থাকতে পারেন না। তাই দীর্ঘ ছয় বছর বহু দেশ বিদেশ ঘুরে এসেছেন তিনি। আর তারপরে আবার তার অভিনয় জীবনে ফিরে আসা।

এদিন অভিনেত্রী এও জানান যে তার বাবার অ্যাক্সিডেন্ট হয়েছিল যার কারণে তাকে কলকাতায় ফিরে আসতে হয়। না হলে তিনি এখনো অভিনয় ফিরতেন কিনা তা কখনো ভেবে দেখেননি। তবে অভিনেত্রীকে আবার টিভির পর্দায় অভিনয় করতে দেখে দর্শকরা সবাই খুশি। প্রসঙ্গত ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিকে দিব্যা সেনের ভূমিকায় দেখা যাচ্ছে তাকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button