কেন Love বিয়ে আজকাল ছাড়লেন মৌমিতা সরকার? এবার সামনে এলো চমকে দেওয়া খবর

এই বছরের অগস্ট মাস থেকেই জলসার পর্দায় রোমান্সে ভরপুর ধারাবাহিক ‘লাভ বিয়ে আজকাল’ (Love Biye Aajkal)। যিশু সেনগুপ্তের প্রযোজনা সংস্থার তরফে শুরু হ‌ওয়া এই ধারাবাহিকে নায়ক চরিত্রে ফেরেন বাংলা ছবির ভীষণ রকম পরিচিত মুখ ওম সাহানি। আর এই ধারাবাহিকে তার সঙ্গে জুটি বাঁধেন নবাগতা এক অভিনেত্রী।

বলাই বাহুল্য অভিনয়ের ক্ষেত্রে নবাগতা হলেও এই অভিনেত্রী কিন্তু মডেলিং দুনিয়ার ভীষণ‌ই পরিচিত মুখ। তিনি অভিনেত্রী মৌমিতা সরকার। এই ধারাবাহিকে তার চরিত্রের নাম শ্রাবণ। যদিও অভিনয়ে দারুণ নজরকাড়া কিছু না করলেও জুটি হিসেবে ওম-মৌমিতাকে ভাল‌ই লাগছিল দর্শকদের।ওমকার-শ্রাবণের কনট্রাক্ট ম্যারেজের গল্প কিন্তু মন জয় করেছিল বাঙালির।

তবে এবার একপ্রকার নিশ্চিত খবর যে শ্রাবণের চরিত্রে দেখা যাবে না অভিনেত্রী মৌমিতা সরকারকে। একটি মুখ দর্শকদের মনে পাকাপাকিভাবে জায়গা করে নিয়েছিল। মৌমিতার কাজ ছাড়ার খবরে তাই বেশ দুঃখী এই ধারাবাহিকের দর্শকরা।

তাহলে কে আসছেন শ্রাবণের চরিত্রে? এই বিষয়ে শোনা গেছে জলসা ভরসা রেখেছে তাদের নির্ভরযোগ্য নায়িকার ওপর। এই চরিত্রে ফেরার সম্ভাবনা রয়েছে অভিনেত্রী তৃণা সাহার। এই অভিনেত্রীর শেষ অভিনীত ধারাবাহিক ছিল বালিঝড়। শোনা যাচ্ছে ইতিমধ্যেই নাকি লুক টেস্ট হয়ে গেছে তার।

মৌমিতার ধারাবাহিক ছাড়া প্রসঙ্গে একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যমকে অভিনেত্রীর মা জানিয়েছেন, আমার মেয়ে অনেক দিন ধরেই খুব অসুস্থ। প্রায়শই বলে মাথা ব্যথা।অনেকবার ফ্লোরে অজ্ঞান হয়ে গিয়েছে। সবাই জানত ওর শরীরের কথা। কিন্তু, একদিন খুব বাড়াবাড়ি হয়েছিল। ওখান থেকেই হাসপাতালে নিয়ে গিয়েছিল। আমরা পরে বেসরকারি হাসপাতালে নিয়ে যাই।কাজের প্রচণ্ড চাপের জন্যই ও অসুস্থ হয়ে পড়েছে। আর তাই ওকে একটু বিশ্রামে থাকতে বলেছি। আর সেই জন্য ধারাবাহিক ছাড়ছেন অভিনেত্রী।

Back to top button