দুঃসংবাদ! স্টার জলসার ‘চিনি’ সিরিয়াল থেকে বাদ পড়লেন প্রধান খলনায়িকা

বাংলা টেলিভিশনের (Bengali Television) দুনিয়ায় রোজ‌ই নতুন নতুন ধারাবাহিক এসে চলেছে। একের পর এক নতুন নতুন ধারাবাহিকের হাত ধরে ফিরছেন পুরনো সমস্ত অভিনেতা-অভিনেত্রীরা। নতুন ধারাবাহিককে জায়গা করে দিতে সরে যাচ্ছে পুরনো ধারাবাহিক। জলসার পর্দায় এই মুহূর্তে একের পর এক অভিনেতারা ফিরছেন। যা নিঃসন্দেহে খুশির খবর।

বর্তমানে স্টার জলসা পর্দায় এই মুহূর্তে মিসিং স্ক্রু প্রযোজনা সংস্থার তরফে সন্ধ্যাতারা ধারাবাহিকটি চলেছে। জলসায় এখন হরহামেশাই এসে চলেছে নতুন নতুন ধারাবাহিক। আর এবার জলসায় নতুন ধারাবাহিকের হাত ধরে ফিরছেন অভিনেতা সোমরাজ মাইতি। এই ধারাবাহিকে জুটি বাঁধছেন জনপ্রিয় অভিনেত্রীর সঙ্গে। আর তার বিপরীতে থাকছেন জনপ্রিয় অভিনেত্রী ইন্দ্রাণী ভট্টাচার্য। এই অভিনেত্রীকে আগে ‘খেলনা বাড়ি’তে মিতুলের মেয়ে গুগলির চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল।

এই ধারাবাহিকের গল্প অনুযায়ী জলসায় এবার আসতে চলেছে আরও একটি ধারাবাহিক এবং যে ধারাবাহিকের গল্প হতে চলেছে পুনর্জন্মকে ঘিরে। বলাই বাহুল্য, প্রথমে এই ধারাবাহিকের নাম রাখা হয়েছিল হয়েছিল জন্মান্তর। পরবর্তীতে নাম বদলে করা হয় চিনি। আসন্ন এই ধারাবাহিকে ভিলেনের চরিত্রে দেখা যাওয়ার কথা ছিল অভিনেত্রী মৌমিতা চক্রবর্তীকে।‌

সন্ধ্যা-তারার মায়ের চরিত্রে অভিনয় করা অভিনেত্রী মৌমিতা চক্রবর্তী নাকি এবার এই ধারাবাহিকে অভিনয় করবেন বলে জানা গিয়েছিল। এমনকী জানা গিয়েছিল, এই ধারাবাহিকে তার চরিত্রটি হতে চলেছে মারাত্মক রকমের খল চরিত্র। এর আগে অন্য কোন ধারাবাহিকে এতটা খল চরিত্রে অভিনয় করেননি তিনি। শোনা যাচ্ছে এই চরিত্রটি থেকে বাদ পড়েছেন তিনি। কিন্তু কেন?

আরও পড়ুনঃ রায় চৌধুরীদের রাজপ্রাসাদে এসেই পূর্ব জন্মের কথা মনে পড়ে গেল! আসছে নতুন সিরিয়াল “চিনি”! ফাঁস ঝকঝকে প্রোমো

Moumita Chakraborty

জানা গেছে, এই বছর অভিনেত্রী নাকি নতুন করে যোগ দিয়েছেন যাত্রা দলে। এর আগেও তিনি গ্রামে গঞ্জে যাত্রা করতেন। তবে মাঝে তিন বছর সম্পূর্ণভাবে সময় দিয়েছিলেন ধারাবাহিকে। কিন্তু এই বছর থেকে আবারও তিনি ফের যাত্রায় ফেরার কারণে বড় কোন‌ও চরিত্রে ধারাবাহিকের জন্য সময় দিতে পারবেন না বলে জানিয়েছেন অভিনেত্রী। আর সেই কারণেই তাকে বাদ দিয়ে এবার আর‌ও এক জনপ্রিয় অভিনেত্রীকে কাস্ট করা হয়েছে এই চরিত্রে।

Back to top button