Sandhyatara: হঠাৎ সন্ধ্যাতারা ছেড়ে দিলেন মূল নায়িকা! কিন্তু কেন?

এই মুহূর্তে স্টার জলসার (Star Jalsha) পর্দায় চলা ধারাবাহিক সন্ধ্যাতারা (Sandhyatara) ধারাবাহিকটি ধীরে ধীরে দর্শকদের কাছে ভীষণ জনপ্রিয় হয়ে উঠছে। এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে রয়েছেন অভিনেত্রী অন্বেষা হাজরা। এই ধারাবাহিকে তার অভিনয় দেখে ভীষণ খুশি দর্শকরা। একইসঙ্গে এই ধারাবাহিকের গল্পের প্লটও ভীষণ রকম ভাবে দর্শকদের আকর্ষণ করেছে।

এই ধারাবাহিকের নিয়মিত দর্শকরা জানেন, দুই বোন সন্ধ্যা এবং তারা আর তাদের জীবনে ঝড় তোলা একজন নায়ক আকাশনীলকে ঘিরে এই মুহূর্তে এগিয়ে চলেছে এই ধারাবাহিকের গল্প। এই ধারাবাহিকের গল্প ধীরে ধীরে এমন ভাবেই দর্শকদের মন জয় করেছে যে এখন এই ধারাবাহিক না দেখে থাকতে পারেন না দর্শকরা।

কি চলছে এখন সন্ধ্যাতারা ধারাবাহিকে?

একটি দক্ষিণ ভারতীয় ধারাবাহিকের গল্পের অনুকরণে সন্ধ্যাতারা ধারাবাহিকটি বর্তমানে বাঙালি টেলিভিশনপ্রেমীদের মনোরঞ্জন করে চলেছে। এই ধারাবাহিকের গল্পের প্লট অনুযায়ী, অক্লান্ত পরিশ্রম করে নিজের ছোট বোন তারাকে কলকাতার একটি কলেজে পড়তে পাঠায় নায়িকা সন্ধ্যা। তারাকে ঘিরে স্বপ্ন সন্ধ্যার চোখে অনেক স্বপ্ন।‌ সে একদিন মস্ত বড় কেউ হয়ে সংসারের আর্থিক দুরবস্থা ঘোচাবে।

সন্ধ্যা নিজের পরিবারের জন্য সে সবকিছু করতে পারে। নিজের মা, দিদি, বোন-ভাইয়ের জন্য কখনই সে নিজের দিকে তাকায়নি। এমনকি বিয়েও করবে না বলে সে সিদ্ধান্ত নিয়েছিল। তবে এই সন্ধ্যার জীবনেই ঝড় তোলে আকাশনীল। এই গল্পে টুইস্ট আসে অন্য জায়গায়। আকাশ এবং তারা একে অপরকে ভালোবেসে ফেললেও ভগবানের নির্দেশ সন্ধ্যার সঙ্গে বিয়ে হয়ে যায় আকাশ নীলের।

moumita chakraborty in sandhyatara

সন্ধ্যাতারা ধারাবাহিক ছেড়ে দিলেন কোন অভিনেত্রী?

তারা সমস্ত সত্যি সম্পর্কে অবগত হলেও আকাশ এবং সন্ধ্যা এই বিষয়ে কিছুই জানে না। আর এই নিয়েই এগিয়ে চলেছে এই ধারাবাহিকের গল্প। আর এই পরিস্থিতিতে এবার এই ধারাবাহিক ছেড়ে দিলেন এই ধারাবাহিকের এক গুরুত্বপূর্ণ চরিত্র। কে তিনি? জানা গেছে সন্ধ্যা-তারার মায়ের চরিত্রে অভিনয় করা অভিনেত্রী মৌমিতা চক্রবর্তী নাকি এই ধারাবাহিক ছেড়ে দিয়েছেন। কারণ এই মুহূর্তে সন্ধ্যার-তারার মায়ের চরিত্রটির আর কোনরকম গুরুত্ব নেই এই ধারাবাহিকে। আর সেই কারণবশতই এই ধারাবাহিক ছেড়ে দিয়েছেন অভিনেত্রী মৌমিতা চক্রবর্তী বলে জানা গেছে।

Back to top button