Bangla Serial

Moyna Banerjee: সিরিয়ালে সাদামাটা সুতির শাড়ি পরা রাগী আন্টি আর বাস্তবে সুইম স্যুটে জলকেলি করছে সাত্যকির মা!অভিনেত্রী ময়না ব্যানার্জির ছবি দেখে বেহুঁশ নেটিজেনরা

বাংলা টেলিভিশন তারকাদের মধ্যে অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হয়ে উঠেছেন ময়না ব্যানার্জি। অসংখ্য ধারাবাহিকে ভিন্ন ভিন্ন চরিত্রে নায়িকার অভিনয় দর্শকদের মুগ্ধ করেছে। খুব কম বয়সেই যথেষ্ট সাফল্য পেয়ে গিয়েছেন নায়িকা। পুরোটাই নায়িকার অভিনয় প্রতিভার গুণ।

কাজললতা ধারাবাহিকে কাজলের মা, সাত ভাই চম্পা ধারাবাহিকে ছোট রানীর দাসী এবং রাজকুমারীর পালয়িত্রি মাতা হিসেবে নজর কেড়েছিলেন ময়না। কালার্স বাংলা থেকে শুরু করে জি বাংলা জনপ্রিয় বাংলা চ্যানেলগুলিতে দেখা গিয়েছে এই নায়িকাকে।

 

View this post on Instagram

 

A post shared by Mayna Banerjee (@banerjeemayna)

নায়িকা বরাবর পজেটিভ চরিত্রে অভিনয় করে এসেছেন। অন্যদিকে এই মুহূর্তের কথা যদি বলি তাহলে নায়িকাকে এখন তিনটে ধারাবাহিকে পর পর দেখা যাচ্ছে। এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকে সাত্যকির মায়ের ভূমিকায় অভিনেত্রী ময়না ব্যানার্জি অভিনয় করছেন। একেবারে অন্য রূপে ধরা দিয়েছিলেন এই চরিত্রে অভিনেত্রী। পাশাপাশি রয়েছে পিলু এবং খেলনা বাড়ি।

তবে এবার নায়িকার যে রূপ দেখা গেল তা একেবারেই অন্যরকম। ওয়েস্টার্ন পোশাকে তিনি যে এতটা স্বচ্ছন্দ এবং এতটা সুন্দরী সেটা আগে দর্শকরা বুঝতে পারেনি। নায়িকার সোশ্যাল মিডিয়া প্রোফাইলে ওয়েস্টার্ন পোশাকে নায়িকার অনেক রকম রূপ চোখে পড়েছে। কোনটায় তিনি সুইমিংপুলের ধারে বসে রয়েছেন সুইমস্যুট পরে আবার কোনটায় তিনি শর্ট ফ্রক পরে নদীর ধারে তাজা হাওয়া খাচ্ছেন। এমনকি পার্টিতেও হাজির তিনি স্লিট গাউনে। উর্মির শাশুড়ি যে বাস্তবে বিভিন্ন পোশাকে স্বচ্ছন্দ সেটা বোঝা গেল নায়িকার সোশ্যাল মিডিয়া প্রোফাইল দেখে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button