Bangla Serial

Dhulokona 2: ফুলঝুরি এবার “অ্যাটম বোম্ব” হয়ে ফিরবে! সঙ্গে কি ফিরবে লালন? “ধুলোকনা ২” আসার জল্পনা উস্কে নতুন বছরের আগাম উপহার দিয়ে দিলেন “ফুলঝুরি” নায়িকা!

বাংলা টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন মানালি দে। যাকে বহুদিন ধরে বাংলা টেলিভিশনে অভিনয় করতে দেখেছে বাংলার দর্শক। ছোট পর্দা থেকে বড় পর্দা সব জায়গাতেই নিজের সমান অভিনয় দক্ষতা দিয়ে দর্শকের মন জিতে নিয়েছেন মানালি। সম্প্রতি তাকে দেখতে পাওয়া গিয়েছিল লীনা গাঙ্গুলির লেখা ধারাবাহিক ‘ধুলোকণা’তে।

Dhulokona' is set to premiere on July 19; here's what Manali Manisha Dey,  Indrasish Roy and others have to say about the upcoming show - Times of  India
সেখানে মুখ্য চরিত্র ফুলঝুড়ির ভূমিকায় তাকে দারুন ভালোবাসা দিয়েছে দর্শক। তার বিপরীতে অভিনয় করেছিল অভিনেতা ইন্দ্রাশিষ রায়। এই ধারাবাহিক কিছুদিন আগে শেষ হয়েছে। তার মধ্যেই অভিনেতা ইন্দ্রাশিষ রায়কে দেখা গেছে নতুন ধারাবাহিক ‘বালিঝড়ে’র মাধ্যমে ফিরতে। তারপর থেকেই মানালির ভক্তরা তাকে ফেরানোর আবেদন করছিল সোশ্যাল মিডিয়াতে। এবার সেই আবেদনকে আরো উস্কে দিল মানালি দের একটি বক্তব্য।

প্রসঙ্গত বর্তমানে প্রত্যেকটি ধারাবাহিক বা চ্যানেলের অনেকগুলি করে ফ্যান পেজ তৈরি হয় তেমনি একটি ফ্যান পেজে মানালি দেকে ফিরিয়ে আনার জন্য ভক্তরা আবেদন করেছিল। সেখানেই সুজিত পাইন কমেন্ট করেন যে ফুলঝুরি অ্যাটম বোম হয়ে ফিরবে। শুধু অপেক্ষা করুন। প্রসঙ্গত সুজিত পাইন হলেন ধুলোকণার দুজন ডিরেক্টর এর মধ্যে একজন, অন্যজন হলেন শৈবাল ব্যানার্জি। আর সেখানে অভিনেত্রীকেও হার্ট ইমোজি দিতে দেখা যায়। যার ফলে অনেকেই মনে করছে যে অভিনেত্রীও সহমত দিয়েছেন।

প্রসঙ্গত এরপর থেকেই সোশ্যাল মিডিয়াতে জল্পনা উঠেছে যে মানালি দে আবার কোন নতুন ধারাবাহিকের মাধ্যমে সকলের সামনে আসবে। যা নিয়ে তার ভক্তরা বেজায় খুশি। তাদের মতে খুব তাড়াতাড়ি যেন মানালিকে আবার একটি নতুন চরিত্রে নতুন রূপে দেখতে পাওয়া যায়।
Manali Dey Age, Height, Weight, Boyfriend, Family, Biography & More »  Celebsradar.com

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button