Dhulokona Actress: স্টার জলসার ‘ধূলোকণা’ শেষ হতেই আর নয় জলসা! সবার মন ভেঙে এবার জি বাংলায় ফিরছে ‘ফুলঝুরি’ মানালি দে! নতুন চরিত্রের নাম জানেন?

জি বাংলা থেকে স্টার জলসা এমন দুটি চ্যানেল‌ যেখানে বিগত দুই বছরে এসেছে একের পর এক নতুন ধারাবাহিক। বন্ধ‌ও হয়েছে বহু। আসলে এখন‌ টিআরপি তালিকায় পারফর্ম করতে না পারলেই ধারাবাহিক ছাঁটাই। বলা যায় এখন বাংলা টেলিভিশনে সিরিয়াল বন্ধের জোয়ার লেগেছে। এই শুরু হল তো এই শেষ। বাংলা ধারাবাহিকগুলির বর্তমান অবস্থা এমন‌ই।

বাঙালির প্রিয় বিভিন্ন ধারাবাহিক একের পর এক বন্ধ হয়ে চলেছে। আর শুরু হচ্ছে একটির পর একটি নতুন ধারাবাহিক। কিছু কিছু ধারাবাহিকের তো গল্প শেষ হওয়ার আগেই ধারাবাহিক বন্ধ করে দিয়েছে চ্যানেল টিআরপি কম থাকার কারণে। যেমন স্টার জলসায় ‘বৌমা এক ঘর’। ওই একই চ্যানেলে অতি সংক্ষিপ্ত সময়ের মধ্যে বন্ধ হয়ে যায় ‘খুকুমণি হোম ডেলিভারি’, ‘মাধবীলতা’। আর সদ্য বন্ধ হল‌ ‘বালিঝড়।’ কিছুদিন আগে ওই চ্যানেলেই বন্ধ হয়েছিল স্টার জলসার অন্য একটি জনপ্রিয় ধারাবাহিক ‘ধূলোকণা!’

এই ধারাবাহিকে মূল চরিত্রে অভিনয় করতেন ইন্দ্রাশিস রায় ও মানালি দে। আর ভিলেনের চরিত্রে ছিলেন অভিনেত্রী শ্বেতা মিশ্রা। ইন্দ্রাশিস ও শ্বেতা ‘ধূলোকণা’ শেষের পর নতুন নতুন ধারাবাহিকে ফিরলেও আর অন্য কোথাও দেখা যায়নি মানালিকে।

Bengali serial

তবে এবার শোনা যাচ্ছে ফিরছেন ‘ব‌উ কথা ক‌ও’ খ্যাত অভিনেত্রী। তবে এবার আর জলসার পর্দায় নয়। এবার জি বাংলার পর্দায় তিনি ফিরছেন বলে খবর মিলেছে। আসলে জি বাংলার বর্ষবরণের মঞ্চে অভিনেত্রীর রুকমা, সন্দীপ্তার সঙ্গে মঞ্চ ভাগ করে নিতে দেখা গেছে মানালিকে। আর তারপর থেকেই শুরু হয়েছে গুঞ্জন। এবার দেখার জি বাংলার পর্দায় ফেরেন কিনা মানালি।

Back to top button