Actress Returns: দীর্ঘ বিরতি শেষে আবার‌ও স্টার জলসার পর্দায় ফিরছেন ‘মা’ খ্যাত অভিনেত্রী! দেখা যাবে কোন ধারাবাহিকে?

বাংলা ধারাবাহিকের দুনিয়ায় কিছু কিছু ধারাবাহিক চিরকালীন হয়ে রয়েছে। এই ধারাবাহিক গুলির আলাদাই কদর, গুরুত্ব, আবেগ রয়েছে দর্শকদের মনে। আর তেমনই একটি ধারাবাহিক হল ‘মা’ (Maa)। সিরিয়াল প্রেমী বাঙালির নিশ্চয়ই মা ধারাবাহিকটি মনে আছে? মেয়েকে হারিয়ে তাঁকে খুঁজে পাওয়ার এক অদম্য লড়াই লড়া মায়ের কাহিনী চোখে জল এনেছিল দর্শকদের। মা ও মেয়ের এই গল্প মন ছুঁয়ে গিয়েছিল বাঙালি দর্শকদের।

উল্লেখ্য, একটা সময় বাংলা টেলি জগতকে কাঁপিয়েছিল এই সিরিয়ালটি।‌ মায়ের সঙ্গে মেলায় মেয়েকে হারিয়ে ফেলার গল্পকে ঘিরে এগিয়ে চলে এই সিরিয়াল। এই ধারাবাহিকে মায়ের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী মহুয়া হালদার ও মেয়ের চরিত্রে অভিনেত্রী তিথি বসু। শেষের দিকে গল্পের গরু গাছে উ‌ঠলেও টিআরপি রেটিংয়ে নিজের স্থান ধরে রেখেছিল এই ধারাবাহিক। ২০০৯ সাল থেকে শুরু হওয়া এই ধারাবাহিক শেষ হয় ২০১৪ সালে। এই ধারাবাহিকে ছোট্ট ঝিলিকের চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন শিশু শিল্পী তিথি বসু। আর মায়ের চরিত্রে অভিনয় করে সবার মন জিতে নিয়েছিলেন অভিনেত্রী মহুয়া হালদার।

শেষবার অভিনেত্রী মহুয়া হালদার’কে দেখা গিয়েছিল স্টার জলসার ধারাবাহিক ‘গঙ্গারাম’-এ। ওয়েব সিরিজ, সিনেমায় টুকটাক অভিনয় করতে দেখা গেলেও তাঁকে মিস করছিল ছোট পর্দা। তবে এবার সুখবর, বিরতি কাটিয়ে ফের একবার ছোট পর্দায় ফিরছেন মহুয়া হালদার। জানা গেছে, স্টার জলসার শুরু হ‌ওয়া নতুন ধারাবাহিক ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ ধারাবাহিকে এবার এন্ট্রি নিতে চলেছে ‘মা’ ধারাবাহিক খ্যাত এই জনপ্রিয় অভিনেত্রী। তাঁকে মানিকের মামীর চরিত্রে দেখতে চলেছেন দর্শকরা ।

Kamala o shriman Prithviraj

সোশ্যাল মিডিয়ায় এক ভক্ত লিখেছেন, ‘মা ধারাবাহিক থেকে আমার প্রচন্ড প্রিয় ঝিলিকের মা মানে অভিনেত্রী “মহুয়া হালদার” আজ থেকে মানিক (পৃথ্বীরাজ) এর মামীর চরিত্রে সাথে মামাও আছে। মেয়েবেলা এবং কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ জলসার সদ্য নতুন দুটোই ধারাবাহিক প্রচুর বিগ কাস্ট নিয়ে শুরু হয়েছে।’

Back to top button