Actress S’ex: “সে’ক্স করেছো? কতবার?” ভক্তদের অ’শ্লী’ল প্রশ্নে গোপন তথ্য ফাঁস! সব বলে দিলেন এই নায়িকা

ভাইরাস আসে, তার ভ্যাক্সিন বেরোয়, বহু মানুষ ভোগে কিন্তু রোগটা এক সময় ঠিকই সেরে যায়। কিন্তু কিছু কিছু রোগ মানুষের মধ্যে আগুনের মতো ছড়িয়ে যাচ্ছে, তার নিরাময়ও হচ্ছে না। আর সেই রোগগুলো চোখে দেখা যায় না। মাঝে মধ্যে বোঝা যায়। তাঁর মধ্যে একটি কমন রোগ হল বডি শে’মিং। কম বেশি প্রত্যেকটি মানুষ এর শিকার হয়েছেন। কিন্তু এই রোগটা যাদের মধ্যে, তারা যেন সেরে আর ওঠেন না।

কম বেশি প্রত্যেকে বিশেষ করে মেয়েরা এই বডি শে’মিং এর শিকার হন। আসলে আজও মানুষের সৌন্দর্য্য নিয়ে তথাকথিত বেশ কিছু ধারণা রয়েছে। বিশেষ করে মেয়েদের, দৈহিক গঠন হবে সরু, অথচ আবেদন থাকতে হয়। খুব বেশি চাপা থাকলেও সমস্যা, আবার খুব বেশি খোলা থাকলেও সমস্যা।

যেন তাঁদের জীবনটা শুধুমাত্র বাকিদের চোখের জন্যই। আর এইসবের শিকার খুব বেশি করে হন পাবলিক ফিগার যারা। আর এরকমই একটি ঘটনা সরাসরি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করলেন একজন টেলি অভিনেত্রী। তিনি আমাদের সকলেরই খুব পরিচিত।

নিশ্চই মনে আছে সেই ধারাবহিকটি যেখানে একজন মেয়ের বোবা কালা হওয়া সত্বেও পাইলট হওয়ার ইচ্ছে ছিল। সেখানেই ট্রেনিং ছাড়া প্লেন চালিয়ে ফেলার জন্য দেদার ট্রল হয়েছিলেন অভিনেত্রী। নিশ্চই মনে পড়ে গিয়েছে চরিত্রটির নাম। হ্যাঁ, “তিতলি”। সেই চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী মধুপ্রিয়া চৌধুরী। এই ধারাবাহিকের পর তাঁকে আর মুখ্য ভূমিকায় দেখা না গেলেও, বেশ কিছু ধারাবাহিকে পার্শ্বচরিত্রে দেখা যায়।

Actress Madhupriya Chowdhury bagged a new project
তবে সোশ্যাল মিডিয়ায় বরাবরই বেশ বো’ল্ড, হ’টরূপে ধরা দেন। নিজের ওপর বেশ ভালোই আত্মবিশ্বাস আছে তাঁর বোঝা যায়। কিন্তু তিনিও তো মানুষ। তাঁর এই ছবিতে প্রায়শই তাঁকে কুমন্তব্য ও বডি শেম করা হয়। কোনও শা’রীরিক অসুস্থতার কারণে অভিনেত্রী মোটা হয়ে যান। তারপর নেটিজেনদের মন্তব্যে একসময় কান না দিয়ে পারেননি।

তখন সোশ্যাল মিডিয়াতেই নিজের হতাশার কথা জানান অভিনেত্রী। স্পষ্ট করে জানান, কেউ হঠাৎ করে রোগা হয়ে যান না। আর মানুষ যেরকম তাঁকে সেভাবেই ভালোবাসা উচিত। সম্প্রতি তাঁর ইনস্টাগ্রামে ওই স্টোরিতে প্রশ্নের খেলার মাঝেও একটি প্রশ্নকে তিনি এড়িয়ে যাননি। একজন জিজ্ঞাসা করেন, কতবার তিনি যৌ’ন স’ঙ্গম করেছেন আর কোন বয়সে কু’মারিত্ব হারিয়েছেন? এর উত্তরে তিনি জানান, বেশ কয়েকবার জীবনে ঘেঁটে ফেলেছেন তিনি। তাও আবার পিছনে নিজের মুখ চাপা দিয়ে হাসির ছবি। স্বাভাবিকভাবেই যিনি কুমন্তব্যটি করেছেন তাঁকে রীতিমতো ধুয়ে দিয়েছেন অভিনেত্রী।

Back to top button