মা হওয়ার পর ৩০ কিলো ওজন কমিয়ে স্লিম হয়ে গেলেন মধুবনী গোস্বামী! তবে কি আবার সিরিয়ালে ফিরছেন দর্শকদের প্রিয় ‘তোড়া’?

প্রায় ১০ বছরের প্রেম অভিনেত্রী মধুবনী ঘোষ আর রাজা গোস্বামীর। তার পর ছয় বছর হয়ে গেল তাঁরা সংসার পেতেছেন। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় তিনি। তাঁর নিজস্ব একটি বিউটি পার্লর রয়েছে। পাশাপাশি তিনি একজন ব্লগার। ব্লগারের পাশাপাশি সবচেয়ে যেটি গুরুত্বপূর্ণ তিনি হলেন একজন মা। ২০২১ সালে পুত্রসন্তানের মা হন মধুবনী। ছেলের নাম রেখেছেন কেশব।

তাঁর অভিনয় জগৎ থেকে সরে আসাও হয়তো সেই কারণেই। বর্তমানে একের পর এক তারকার যেখানে বিচ্ছেদ হচ্ছে। সেখানে দাঁড়িয়েই চুটিয়ে সংসার করছেন মধুবনী। তাঁর প্রত্যহ দিনের কিছু মুহূর্ত শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। অভিনয় জগৎ থেকে বিদায় নিলেও ভক্তদের কাছে এখনও খুবই প্রিয় তিনি। তবে ভক্তদের সাথেও রয়েছে এমন কিছু নেটিজেন, যারা অপেক্ষায় থাকে ট্রোল করার।

সোশ্যাল মিডিয়ায় এরূপ হামেশাই হয়। এরূপ নানান চর্চা তাঁকে নিয়েও হয়েছে। তবে তিনি সেসব পাত্তা না দিয়েই নিজের কাজে এগিয়ে চলেছেন। বেশ কিছুদিন আগে তাঁর দ্বিতীয় বার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন ওঠে। অনেকে অনেক কটাক্ষ করেন। তবে তিনি স্পষ্ট জানান, তিনি প্রেগনেন্ট নয়। তবে প্রথম প্রেগনেন্সির জার্নি তিনি ভোলেননি। সুখ-দুঃখ মিলিয়ে ছিল তাঁর সেই অসাধারণ জার্নি।

এবার সেই জার্নির কথাই তাঁর পেজে শেয়ার করলেন তিনি। সেসময় তাঁর প্রচুর ওজন হওয়ার জন্য অনেকেই তাঁর ফিগার নিয়ে কটাক্ষ করেন। একজন অভিনেত্রী হয়ে কিভাবে এতো মোটা হতে পারেন, প্রশ্ন অনেকেরই। এবার সেই বিষয়ে মুখ খোলেন তিনি। বললেন, তাঁর সেসময়ের কিছু অভিজ্ঞতা। তিনি যখন ১২ সপ্তাহের প্রেগনেন্ট ছিলেন, তখন ডাক্তার তাঁকে বলেছিলেন, না খাওয়ার ফলে তাঁর বেবির গ্রোথ মাত্র ৯ সপ্তাহ। আর তারপর থেকেই সন্তানের কথা ভেবে তিনি নিজের খেয়াল রাখা শুরু করেন।

তবে মোটা হওয়াটা সকলের একরকম নয়। সকলের শারীরিক গঠন এক হয় না। প্রেগ্নেন্সিতে কেউ বেশি স্বাস্থবান হয়ে যান, আবার কেউ হন না। তিনি তাঁর খেয়াল রাখার ফলে একটু বেশ স্বাস্থবান হয়ে পড়েন। তবে এটার জন্যই তাঁর সন্তান সুস্থ ভাবে পৃথিবীতে এসেছেন। তবে বর্তমানে তিনি ৩০ কিলো ওজন কমিয়েছেন। হ্যাঁ, এটাই তাঁর স্ট্যামিনা। তবে কি আবার কাজে যুক্ত হচ্ছেন তিনি? সে বিষয়ে যদিও এখনও কিছু জানান মধুবনী।

Back to top button