Madhubani Goswami: একজন অভিনেত্রী হয়েও ধার্মিক! এক নিঃশ্বাসে পাঠ করে গেলেন হনুমান চাল্লিশা! অভিনেত্রী মধুবনীর গুণে মন্ত্রমুগ্ধ নেটিজেন

একটা সময় স্টার জলসার পর্দা মাতিয়েছিল ধারাবাহিক ‘ভালোবাসা ডট কম(Bhalobasa dot com)।’ সন্ধ্যাবেলায় সম্প্রচারিত এই ধারাবাহিকে এক সময় বুঁদ হয়েছিল বাঙালি দর্শক। ওম এবং তোড়ার ভালোবাসার কাহিনী দিল জিতে নিয়েছিল মানুষের। স্টার জলসার এই ধারাবাহিকের নায়ক-নায়িকার চরিত্রে অভিনয় করতেন মধুবনী গোস্বামী(Madhubani Goswami) ও রাজা গোস্বামী(Raja Goswami)।

উল্লেখ্য, বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় জুটির মধ্যে অন্যতম রাজা ও মধুবনী গোস্বামী।‌ ধীরে ধীরে তাঁদের রিল লাইফের প্রেম রিয়েল লাইফে পরিণত হয়। ধারাবাহিক ‘ভালোবাসা ডট কম’ শেষ হলেও টিকে যায় এই যুগলের প্রেম। ‌ ২০১৭ সালে চার হাত এক হয় রাজা, মধুবনীর। তাঁদের দাম্পত্য জীবন চোখে পড়ার মতো। যাকে বলে তাঁদের ভরা সংসার।

উল্লেখ্য, দু’বছর আগে তাঁরা স্বামী-স্ত্রী থেকে তাঁদের পুত্র সন্তান কেশবের মা-বাবা হন তাঁরা। তবে শুধুমাত্র অভিনয়কেই পেশা বানিয়ে থেমে যাননি তাঁরা। খুলে ফেলেছেন পার্লার। একই সঙ্গে আবার তাঁরা ভ্লগারও। রাজা মধুবনী নামে একটি ইউটিউব চ্যানেল চালান তাঁরা।

সন্তান জন্মের পর রাজা কাজে ফিরলেও মধুবনী ধ্যান জ্ঞান এখন শুধুই ছেলে কেশব। তবে‌ ধর্মেকর্মেও দারুণ মন এই অভিনেত্রীর।‌‌ কদিন আগে রামনবমী, হনুমানজয়ন্তী নিয়ে উত্তপ্ত হয়ে উঠেছিল বাংলা। আর হনুমান জয়ন্তীর দিন সোশ্যাল মাধ্যমে অসামান্য ‘হনুমান চল্লিশা’ পাঠ করে সবাইকে মন্ত্রমুগ্ধ করেন মধুবনী। একজন শিল্পী হয়েও তাঁর ধর্মের প্রতি এই টান অবাক করেছে নেটিজেনদের ‌। শ্লোকের প্রত্যেকটা উচ্চারণ এত স্পষ্ট যা বলে দেয় নিত্যদিনই তিনি হনুমান চল্লিশা পাঠ করে থাকেন। অভিনেতা-অভিনেত্রীদের জীবন তো গ্ল্যামারে ভরপুর। সেখানে পুজো-পাঠ, ধর্ম-কর্ম এসবের ধার কি তাঁরা আদৌও ধারেন। সাধারণ মানুষের মনে থাকা এইসব প্রশ্নকেই ভুল প্রমাণ করলেন অভিনেত্রী মধুবনী।

Back to top button