Bangla Serial

Koushani Mukherjee: লুঙ্গি ড্যান্স গাইতে গাইতে নিজেই নাচতে শুরু করলেন কৌশানি! “গান শুনে গালি জিজ্ঞেস করছে May I Come In Sir”, গানের ছিরি দেখে হেসে কুটিকুটি দর্শক

বর্তমানে টলিউডের বেশ জনপ্রিয় নায়িকা হয়ে উঠেছেন কৌশানি মুখার্জী। বড় পর্দায় বেশ বহুবার দেখা গিয়েছে তাঁকে। অনেকগুলি সিনেমাতে অভিনেত্রী হিসাবে কাজ করেছেন তিনি। প্রসঙ্গত, বর্তমানে বিভিন্ন স্টেজ শো-তে সিনেমা থেকে সিরিয়াল-এর বহু অভিনেতা অভিনেত্রীদের গাইতে দেখা যায়। এরমধ্যে যেমন বহুজন শ্রোতাদের মন কেড়েছেন আবার অনেকেই তাঁদের গানের মাধ্যমে হাসির পাত্র হয়ে উঠেছেন। নিজ গলায় গাওয়া গানের সুর নিয়ে ভীষণ চরম পর্যায়ে ট্রলের পাত্র হতে হয়েছে অনেক অভিনেতা – অভিনেত্রীদের। স্টেজে লাইভ শো করতে গিয়ে দর্শকদের আবেদনে গান গাইতে হয় তাঁদের। আর তারপরই সোশ্যাল মিডিয়াতে ভাইরালও হয় তা।

এরূপ একটি ভিডিও ডিজে অলোক নামক এক ফেসবুক পেজ থেকে ভাইরাল হয়। যেখানে মঞ্চে বেসুরো গলায় গাইতে দেখা যায় অভিনেত্রী কৌশানি মুখার্জীকে। স্টেজে দেখা যায় অভিনেত্রী “চেন্নাই এক্সপ্রেস” সিনেমার “লুঙ্গি ডান্স” গানটি গাইছেন। কিন্তু তাঁর বেসুরা গলা অপছন্দ করেছেন অনেকেই। ভিডিওটি পোস্ট হতেই ১.১ মিলিয়ন মানুষ দেখেন সেটি। ১৬ হাজারেরও বেশি মানুষ রিয়েক্ট করেন ভিডিওটিতে। ৩৫০ বারের বেশি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে ভিডিওটিকে। ফেসবুকে ভিডিওটির বেশিরভাগ রিয়েক্টই ‘হা হা’ দিতে দেখা গিয়েছে।

অভিনেত্রী কৌশানি মুখার্জীর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া মাত্রই চরম খিল্লি করা হয় ভিডিওটিকে নিয়ে। কমেন্ট বক্সে ভোরে যায় নানান ট্রলের সোমবার। ভিডিওটিতে দেখা যায়, অভিনেত্রীর পরনে ছিল কালো প্যান্ট এবং রুপোলি রঙের টপ। দর্শকের জন্য স্টেজ শো করতে গিয়ে কিছু কথা ও বেসুরা গানের জেরে নোংরা ভাবে কটাক্ষের শিকার হতে হয় অভিনেত্রীকে।

কমেন্ট বক্সে যেমন একজন লিখেছেন, “এর থেকে ট্রেনে যারা গান করেন তাদের গলা অনেক ভালো”। আরেকজন লেখেন, “এ থেকে রানু মন্ডলের গান অনেক ভালো,”। “রানুদির থেকে অনুপ্রেরণা পেয়েছে মনে হয়,”, “আপনি অ্যাকট্রেস এক্টিং করেন, এসব করে নিজের মান সম্মান কেন খাচ্ছেন! কোন মানে হয়”, “গান শুনে বিষ কিনতে গেছিলাম দোকান থেকে”, “কলকাতার হিরোআলাম”, “RIP singing”- এমনই আরো প্রচুর মন্তব্য দেখতে পাওয়া যায় কমেন্ট সেকশনে।

উল্লেখ্য এই ভিডিওটি ২০২২ এর ১৬-ই ডিসেম্বরের। ভিডিওটি এখনও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button