Bangla Serial

Alta Foring: স্বামী-স্ত্রী থেকে ভাই-বোন! ব্যাঙ্কবাবুকে ভাইফোঁটা দিয়ে ছবি ভাইরাল হতেই ফাঁসল ফড়িং! “সাইয়াকে ভাইয়া বানাতে এদের দু সেকেন্ডও লাগে না”, ছি ছি করছে ভক্তরা

আজকাল ধারাবাহিকের মুখ্য চরিত্রগুলি একে অপরের সঙ্গে বাস্তবে ঠিক কেমন সম্পর্ক ও বহন করে চলে তা দর্শকদের সামনে চলে আসছে। আর যার প্রভাব পড়ছে রীতিমতো ধারাবাহিকের টিআরপি পয়েন্টে। তার প্রমাণ আমরা মিঠাই ধারাবাহীকে দেখেছি। তার কারণ কিছু মাস আগেই ‘মিঠাই’য়ের মুখ্য চরিত্রে অভিনয় করা অভিনেতা আদৃত রায় এবং অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুর মধ্যে যে ঝামেলা চলছিল তা প্রকাশ হয়ে যায় এবং তার ফলস্বরূপ ‘মিঠাই’ এর টিআরপি অনেকটাই কমে যায়।

যার জন্য মিঠাই ধারাবাহিকটিকে চ্যানেলের তরফ থেকে সন্ধ্যা আটটা স্লট থেকে সরিয়ে সন্ধে ছটা স্লটে করে দেওয়া হলো। তবে এবার ‘মিঠাই’ নয় অন্য এক ধারাবাহিকের বাস্তব জীবনের রসায়ন কেমন তা প্রকাশ্যে এসে গেল দর্শকের। প্রসঙ্গত স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘আলতাফড়িং’। তাতেই মুখ্য দুই চরিত্রের নাম অভ্র এবং আলতাফড়িং। এবার ফড়িংকে তার ব্যাংক বাবু অর্থাৎ অভ্রকে ভাইফোঁটা দিতে দেখা গেল।

Alta Phoring: ব্যাংকবাবু আজ থেকে ব্যাংকদাদা! নিজের স্বামী অর্ণবকে ভাইফোঁটা দিয়ে দিল ফড়িং, দেখে হেসে গড়াগড়ি খাচ্ছেন নেটিজেনরা – Tolly Tales
প্রসঙ্গত ধারাবাহিকে ফড়িং এর বর অভ্র আর তাকেই ভাইফোঁটা দেওয়া নিয়ে সোশ্যাল মিডিয়ায় উঠেছে নানা রকম কটাক্ষ। তবে ধারাবাহি কে নয় বাস্তবে ফড়িং অর্থাৎ অভিনেত্রী খেয়ালী মন্ডল, অভ্র অর্থাৎ অভিনেতা অর্ণব ব্যানার্জিকে ভাইফোঁটা দিলেন। আসলে ধারাবাহিকে যতই তারা স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করুক না কেন খেয়ালির কাছে অর্ণব তার দাদার মতো।

Alta Phoring: সরে দাঁড়িয়েছেন অর্ণব,অভিষেকের পর ফড়িং-এর জীবনে এন্ট্রি নিচ্ছে কে? নতুন ধামাকা - After Abhisekh Bose now Mouli Dutta makes an entry in Star Jalsha's Alta Phoring, all ...
আর এই ছবি সোশ্যাল মিডিয়াতে আসতেই তা ভাইরাল। নানা রকম কটাক্ষ করেছে নেটিজেনদের একাংশ। কটাক্ষ করে বলেছেন, ব্যাঙ্কবাবু এবার ফড়িং-এর ব্যাঙ্কদাদা হয়ে গেল! তবে অর্ণব বা খেয়ালি এই ট্রোলের উত্তর দেননি।

প্রসঙ্গত ‘আলতা ফড়িং’ এখন জমজমাট হয়ে উঠেছে। এখন পুরোপুরি একটি নতুন প্লট উঠে আসছে এই ধারাবাহিকে। অভ্র হঠাৎই উধাও হয়ে গিয়েছিল। কিন্তু সে ফিরে আসার পর তার চালচলন দেখে পরিবারের সদস্যদের মনে হচ্ছে, এই ব্যক্তি অভ্র নয়। উপরন্তু ‘আলতা ফড়িং’-এ প্রবেশ ঘটেছে চুমকি চৌধুরী ও অভিষেক বসুর।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button