Bangla Serial

Ganthchora: খড়ি-ঋদ্ধির মাঝে তৃতীয় ব্যক্তি! এন্ট্রি নিচ্ছেন ‘ত্রিনয়নী’ খ্যাত এই জনপ্রিয় অভিনেত্রী! গার্লফ্রেন্ড নাকি পরকীয়া? অপেক্ষায় দর্শক

বাংলা টেলিভিশনে বেশ কিছু এমন অভিনেত্রী রয়েছেন যাদেরকে মানুষ নেগেটিভ এবং পজেটিভ দুটো চরিত্রে অভিনয় করতে দেখেছে। সেই সঙ্গে নিজের অভিনয় দক্ষতা দিয়ে দুই ধরনের চরিত্রকেই একেবারে ফুটিয়ে তুলতে পেরেছেন এই সকল অভিনেত্রী। তাদের মধ্যে অন্যতম হলেন অভিনেত্রী জাসমিন রায়।

Jasmine Roy Best Photo Gallery | Beautiful indian actress, Photo galleries,  Desi beauty
বাংলা টেলিভিশনে তিনি বেশ কিছু বছর ধরে অভিনয় করছেন। তার অভিনীত বেশ কিছু জনপ্রিয় ধারাবাহিকের নাম ‘মায়ার বাঁধন’, ‘ঠাকুরমার ঝুলি’, ‘মহাপীঠ তারাপীঠ’, ‘কি করে বলবো তোমায়’, ‘ত্রিনয়নী’ প্রভৃতি। তবে তার মধ্যে সবচেয়ে জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি ভক্তের ‘ভগবান শ্রী কৃষ্ণ’ ধারাবাহিক থেকে। শেষবারের মতো তাকে টিভির পর্দায় দেখা গেছিল সান বাংলা ধারাবাহিক ‘আমার সোনা চাঁদের কনা’তে।

এই ধারাবাহিক শেষ হওয়ার পরে তাকে সেভাবে আর টিভির পর্দায় কোন ধারাবাহিকে দেখতে পাওয়া যায়নি। কিন্তু হঠাৎই খবর আসছে যে স্টার জলসা জনপ্রিয় ধারাবাহিকে তিনি ফিরতে চলেছেন। প্রসঙ্গত স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’য় আসতে চলেছে খুব বড় টুইস্ট। একটি নতুন প্রোমো সামনে এসেছে সেখানে দেখা যাচ্ছে ঋদ্ধি এবং খড়ির ওপর গুন্ডারা আক্রমণ করেছে যার জন্য তারা দুজন আলাদা হয়ে গেছে।

Watch Gaatchora All Latest Episodes on Disney+ Hotstar
তাই গুঞ্জন আছে যে এবার ‘গাঁটছড়া’য় আসতে চলেছে কয়েক বছরের লিপ। তার মধ্যে খবর যে অভিনেত্রী জাসমিন রায় আসতে চলেছেন একটি নেগেটিভ চরিত্রে খড়ি আর ঋদ্ধির মাঝে কোন তৃতীয় ব্যক্তি হিসেবে। অর্থাৎ এতদিন বেশ কিছু ধারাবাহিকে তিনি পজেটিভ চরিত্র করার পরে আবার নেগেটিভ চরিত্রে ফিরতে চলেছে গাঁটছড়াতে।

Jasmine Roy (Actor) Age, Instagram Star, Boyfriend, Career, Biography -
অভিনেত্রীর আবার ধারাবাহিকে ফেরার খবরে তার অনুরাগীরা বেশ উৎসাহিত। সেই সঙ্গে ধারাবাহিকে তিনি ঠিক কতটা নেগেটিভ চরিত্রে আসবেন এবং তা কতটা ফুটিয়ে তুলবেন নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে তা দেখতে আগ্রহী দর্শকরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button