Mishka Sen: “এতো চ’ড় খায় তবুও গাল এতো সুন্দর কি করে?” মিশকা আর আর্যা খলনায়িকা হলেও নায়িকা হিসেবে দীপার চেয়ে তাদের সৌন্দর্য বেশি মুগ্ধ করে ফেলেছে নেটিজেনদের

বাংলা টেলিভিশনে এমন অনেক অভিনেত্রী রয়েছে যাদের সৌন্দর্যে মুগ্ধ হয় দর্শকরা। তবে সেই সমস্ত অভিনেত্রীদের মধ্যে যে শুধু নায়িকারাই পড়ে এমনটা নয়। এমন বেশ কিছু খলনায়িকারা রয়েছে যাদের ভক্ত সংখ্যা অনেক। এবং তাদের সৌন্দর্য নিয়েও চর্চা হয় সোশ্যাল মিডিয়াতে। আর এমনই দুই অভিনেত্রী হলেন অহনা দত্ত এবং ইন্দ্রাক্ষী দে।

প্রসঙ্গত অহনাকে এই মুহূর্তে দেখতে পাওয়া যাচ্ছে ‘অনুরাগের ছোঁয়া’তে সূর্যর বন্ধু মিশকার চরিত্রে। আর মিশকা হলো এখানে আপাদমস্তক একটি খলনায়িকা। যার জন্য কয়েক বছর ধরে সূর্য এবং দীপার মধ্যে ভুল বোঝাবুঝি সৃষ্টি হচ্ছে। তারা দুজন কিছুতেই এক হতে পারছে না তাই দর্শকদের দারুন পরিমাণ রাগ জমা হয়ে রয়েছে এই মিশকা চরিত্রটির জন্য।

উল্টো দিকে ইন্দ্রাক্ষীকে দর্শক দেখেছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘যমুনা ঢাকি’তে অভিনয় করতে এবং তারপরে স্টার জলসা ‘মাধবীলতা’তে অভিনয় করতে। এই দুটো ধারাবাহিকেই ইন্দ্রাক্ষি দাপুটে খলনায়িকার চরিত্রে অভিনয় করেছিলেন। আর তার অভিনয়ের মাধ্যমে দর্শকদের মনে তার চরিত্র গুলির জন্য দারুণভাবে রাগ তৈরি হয়েছিল।

Actress

এই দুজনেই খলনায়িকার চরিত্রের অভিনয় করলে বা তাদের চরিত্র নিয়ে দর্শকদের মধ্যে ক্ষোভ সৃষ্টি হলেও তাদের সৌন্দর্য নিয়ে সব সময় সোশ্যাল মিডিয়াতে প্রশংসা করেন নেটিজেনরা। আরো একবার এই দুই অভিনেত্রীর ছবি দিয়ে সোশ্যাল মিডিয়ায় এক ভক্তকে লিখতে দেখা গেল,”এতো চ’ড় খায় তবুও গাল এতো সুন্দর কি করে”

Actress

প্রথমত ধারাবাহিকে খলনায়িকা মানে তাকে কেউ না কেউ এক থেকে দুবার চ’ড় মা’রবেই। আর সেই জায়গায় দাঁড়িয়ে মিশকা চরিত্রটি এখনো পর্যন্ত বেশ কয়েকবার নায়িকা দীপার হাতে চ’ড় খেয়েছে আর উল্টোদিকে ইন্দ্রাক্ষিও যমুনা ঢাকিতে যমুনার কাছে চ’ড় থা’প্প’ড় খেয়েছিল। কিন্তু ভক্তদের কথায় খলনায়িকা হয়ে এত চ’ড় খায় তবুও এই দুই অভিনেত্রীর গাল গুলো এত সুন্দর।

Back to top button