প্রিয়তমার পর ফের বাংলাদেশি সিনেমায় ‘পিলু’ খ্যাত ঈধিকা! এবার নায়ক পরীমণির ছেড়ে যাওয়া বর

বাংলা টেলিভিশনের দুনিয়ায় কিছু কিছু অভিনেতা-অভিনেত্রী থাকেন যারা খুব অনায়াসে দর্শকদের মনে পাকাপাকিভাবে জায়গা করে নেন। আর বাংলা টেলিভিশনের পর্দায় এইরকম অভিনেত্রীর সংখ্যাও অনেক। এর মধ্যে সৌমীতৃষা কুন্ডুর (Soumitrisha Kundoo) নাম যেমন রয়েছে তেমনই রয়েছে অভিনেত্রী ঈধিকা পালের (Idhika Paul) নাম‌ও।

ছোট পর্দার অত্যন্ত জনপ্রিয় এবং সুপরিচিত এক মুখ হলেন ঈধিকা। অভিনয়ের পাশাপাশি কিন্তু নাচেও দারুণ পারদর্শী এই সুন্দরী অভিনেত্রী। প্রথমে জি বাংলা জনপ্রিয় ধারাবাহিক ‘রিমলি’তে প্রধান নায়িকা চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছিলেন এই অভিনেত্রী। উল্লেখ্য, এর আগে অবশ্য আরও একটি জনপ্রিয় ধারাবাহিকে খলনায়িকার চরিত্রে অভিনয় করেছিলেন তিনি।

তবে ‘রিমলি’ শেষ হতে না হতেই ‘পিলু’ ধারাবাহিকে রঞ্জাবতীর চরিত্রে দারুণ অভিনয় করে সবার নজর কেড়ে নেন এই অভিনেত্রী।

উল্লেখ্য, অভিনয়ে জীবনে পা রাখার আগে কেকে দাস কলেজ থেকে অ্যাকাউনটেন্সিতে অনার্স নিয়ে পড়াশোনা করেন এই অভিনেত্রী। কিন্তু পড়াশোনা শেষ করেই অভিনয় দুনিয়ায় পা রাখেন ঈধিকা।

স্টার জলসার ‘কপালকুণ্ডলা’ ধারাবাহিকে অভিনয় করে এই অভিনেত্রী দর্শকদের নজর কেড়ে নেন। এরপর মেলে জি বাংলা ‘রিমলি’র সুযোগ। যদিও কম টিআরপির কারণে খুব বেশিদিন চলেনি এই ধারাবাহিকটি। কিন্তু অভিনেত্রীর অভিনয় প্রশংসিত হয়েছিল। এরপর‌‌ই চান্স পেয়ে যান ‘পিলু’ ধারাবাহিকে। সেই ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর আর অপেক্ষা করতে হয়নি অভিনেত্রীর।

বাংলাদেশের সুপার স্টার শাকিব খানের বিপরীতে অভিনয়ের সুযোগ পেয়ে যান ঈধিকা। এটি ছিল বিরাট বড় একটি সুযোগ অভিনেত্রীর কাছে তা বলাই বাহুল্য। এই জুটির অভিনীত প্রিয়তমা ছবিটি ব্যাপক হিট হয়। আর এবার ফের একবার বাংলাদেশি ছবিতে অভিনয় করতে চলেছেন অভিনেত্রী।

জানা গেছে এবার পরীমণির প্রাক্তন বর শরিফুল রাজের সঙ্গে বিয়ে হতে চলেছে অভিনেত্রীর।‌ এই সিনেমাটির নাম সম্ভবত কবি। শাকিব খানের ছেড়ে দেওয়া চরিত্রে অভিনয় করছেন রাজ।এই সিনেমাটিতে রাজের বিপরীতে অভিনয় করছেন ঈধিকা পাল। প্রাথমিকভাবে কথা পাকাপাকি। এমনকি চুক্তিও হয়ে গেছে।

Back to top button