Bangla Serial

আর নায়িকা নয়, এবার রাজত্ব শুরু হলো খলনায়িকার, সোশ্যাল মিডিয়ায় তুমুল প্রশংসা! পদ্মাবতী থেকে রিমলি, তারপরে পিলুর রঞ্জা সেজৈ আলোচনায় উঠে এলেন ইধিকা পাল

বরাবর যে কোন ধারাবাহিক বা সিনেমার ক্ষেত্রে মূল আকর্ষণের কেন্দ্রবিন্দু হয়ে ওঠেন মুখ্য চরিত্রে অভিনয় করা অভিনেতা বা অভিনেত্রী। কিছু কিছু ক্ষেত্রে আবার গুরুত্বপূর্ণ হয়ে ওঠে বেশ কিছু পার্শ্ব চরিত্র। এর মধ্যেই এমন একটি পার্শ্ব চরিত্র খুঁজে পেয়েছে নেট নাগরিকরা যা নিয়ে এখন চলছে তুমুল আলোচনা। কে তিনি?

এই আলোচনার কেন্দ্রে রয়েছে পিলু ধারাবাহিকের রঞ্জা চরিত্রটি। এই চরিত্রে অভিনয় করেছেন ইধিকা। জানা গেছে অভিনেত্রী ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়তা অর্জন করে ফেলেছেন।

মুখ্য চরিত্র অর্থাৎ পিলু আর আহির ছাড়াও রঞ্জা আর মল্লারের উপরেও ধারাবাহিক নির্মাতা বেশ ভালোভাবে আলোকপাত করে এসেছে। সেই কারণে গল্পের খাতিরে জনগণের মনে জায়গা করে নিয়েছে এই চরিত্রটিও। প্রথমে এই চরিত্রটির স্বভাব ছিল খলনায়িকার।

পিলুর কাছ থেকে তার স্বামীকে কেড়ে নিতে চেয়েছে রঞ্জা। তার জন্য নানা ষড়যন্ত্র করেছে। এখন তাঁর অভিনয় দেখে দর্শকদের মনে হচ্ছে নায়িকাকেও ছাপিয়ে যেতে পারেন এই অভিনেত্রী।

একটি ধারাবাহিকের মধ্যে দিয়েই চরিত্রের নানা রকম শেড ফুটে উঠেছে রঞ্জার। আর সেটা সফলভাবে ফুটিয়ে তুলেছেন অভিনেত্রী ইধিকা। তাই মুখ্য চরিত্রের অভিনয়ের থেকেও তাঁর অভিনয় দর্শকদের মনে ধরেছে বেশি। অভিনেত্রীকে অনেকেই রিমলি নামে চেনে।

এর আগে জি বাংলাতে রিমলি নামের একটি ধারাবাহিক হত যেখানে মুখ্য চরিত্রে অভিনয় করতেন ইধিকা। সেখান থেকেই তার পরিচয় হয়ে যায় রিমলি হিসেবে। ধারাবাহিকটি বেশিদিন না চললেও তখন থেকেই নিজের অভিনয় সম্পর্কে দর্শকদের মনে জায়গা করে নিতে থাকেন।

কপালকুণ্ডলা এবং বেদের মেয়ে জ্যোৎস্না নামক দুটি ধারাবাহিকে সেকেন্ড লিড চরিত্র চরিত্র করতে দেখা গিয়েছিল এই অভিনেত্রীকে। কপালকুণ্ডলা ধারাবাহিকে পদ্মাবতীর চরিত্রে অভিনয় করেছিলেন। পিলু ধারাবাহিকে একটি সাহসী মেয়ের ভূমিকায় অভিনয় করছেন তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button