Dipanwita Rakshit: আইসক্রিমকে আরো সুস্বাদু করতে মেশান এটা, নাম “খুকুমণি স্পেশাল আইস্ক্রিম”! তুখোড় রেসিপি শেয়ার করলেন আপনাদের “খুকুমণি” দীপান্বিতা

বাংলা টেলিভিশনের এখনকার একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন দীপান্বিতা রক্ষিত। যিনি এক সময় স্টার জলসার ‘খুকুমণি হোম ডেলিভারি’ ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয়ের মাধ্যমে দারুন জনপ্রিয়তা লাভ করেছিলেন দর্শকদের মধ্যে। তবে এই ধারাবাহিক শেষ হওয়ার পরে তাকে আর কোন ধারাবাইহিকে অভিনয় করতে দেখা যায়নি।

সম্প্রতি তাকে দেখা যাচ্ছে স্টার জলসার জনপ্রিয় রিয়ালিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র’ এর মঞ্চে একজন মেন্টরের ভূমিকায়। সেই সঙ্গে তিনি সোশ্যাল মিডিয়াতে দারুন জনপ্রিয়। সেখানেই তিনি প্রতিদিন নতুন ফটোশুট এবং ভিডিও পোস্ট করেন যা তার ভক্তদের কাছে দারুন প্রশংসা পায়। এবার সেখানেই তার নতুন ভিডিওর মাধ্যমে রীতিমতো চাঞ্চল্য ফেলে দিয়েছেন এই জনপ্রিয় টেলি অভিনেত্রী।

প্রসঙ্গত নায়ক বা নায়িকা হওয়ার কারণে তাদের খাবার দাবার খুব নিয়ম কানুন মেনে খেতে হয়। কিন্তু তা সত্ত্বেও আইসক্রিমকে কখনোই পেছনে ফেলতে পারেনা অভিনেত্রী। কারণ আইসক্রিম হচ্ছে তার খুবই প্রিয় খাদ্য। যার জন্য শীতকালেও এবার আইসক্রিম খাওয়ার ভিডিও শেয়ার করলেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Dipanwita Rakshit (@dipanwitarakshit)

তবে অভিনেত্রী এদিন জানিয়েছেন আইসক্রিমকে আরো টেস্টি করে তোলার জন্য তিনি তার মধ্যে মিশিয়ে নেন গুলাব জামুন। আর অসাধারণ সুন্দর স্বাদের এই মিষ্টি আইসক্রিমের স্বাদ অনেকটাই বাড়িয়ে দেয় দাবি অভিনেত্রীর। আর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার পরেই তার অনুরাগীরা মিষ্টির সঙ্গে আইসক্রিম মিশিয়ে খেয়ে দেখবেন বলে জানিয়েছেন অনেকে। সেইসঙ্গে অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি যে সব রকম খাবার উপভোগ করেন সেই দৃশ্য প্রশংসিত হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

Back to top button