Bangla Serial

Debleena Dutt: বাংলা সিনেমার এ কী হাল! প্রথমে হল না পেয়ে কান্নাকাটি, এবার দেবলীনাকে বিকিনি পরে দর্শককে অনুরোধ করতে হচ্ছে ভটভটি দেখতে আসার জন্য! দেবলীনার আবেদনে দেবেন সাড়া?

বয়স ৪৫ পেরিয়ে গেছে। কিন্তু কেউ বিশ্বাস করবে না কারণ এখনও তিনি নিজের রূপের লাবণ্যে এখনও একই রকমভাবে ঝড় তুলতে পারেন বঙ্গ তরুণদের হৃদয়ে। তিনি হলেন বিশিষ্ট টলিউড অভিনেত্রী দেবলীনা দত্ত।

ছোট পর্দা হোক কী বড় পর্দা সর্বক্ষেত্রে সমানভাবে নিজের অভিনয় প্রতিভার স্বাক্ষর বা ছাপ রেখে গেছেন দেবলীনা। আর তাই গোটা বাংলা এক নামে চেনে এই অভিনেত্রীকে। সিনেমায় দেবলীনা দত্ত থাকবেন আর দর্শক দেখবে না এমনটা হয় না।

সদ্য মুক্তি পেল তথাগত মুখোপাধ্যায় পরিচালিত ভটভটি। সম্পর্কে তথাগত এবং দেবলীনা দুজনেই এখন প্রাক্তন স্বামী-স্ত্রী কিন্তু তার প্রভাব কাজের মধ্যে বিন্দুমাত্র পড়তে দেননি দুজনেই। বরং চুটিয়ে কাজ করেছেন একসঙ্গে।

শুধু একসঙ্গে কাজ করে করেছেন বলাটা ভুল হবে পাশাপাশি সিনেমার প্রচারও একই মনোযোগের সঙ্গে সেড়েছেন দেবলীনা। কিন্তু সচরাচর হাত জোড় করে বাঙালি দর্শকদের সিনেমা দেখার অনুরোধ করেননি তিনি। বরং সমুদ্রের ধারে বিকিনি পরে দর্শকদের নজর ঘুরিয়ে দিয়েছেন একেবারে।

যদিও উদ্দেশ্য একটাই সিনেমার প্রচার করা। কিন্তু এই বয়সেও নায়িকার রূপ আর গুণের ছটা সেটা কী করে বাদ দেয় দর্শকরা বলুন তো? তাই স্বাভাবিকভাবেই ভাইরাল হয়ে গেছে সেই ভিডিও।

বিকিনি পরে মিষ্টি হাসি দিয়ে ক্যামেরার দিকে চেয়ে রয়েছেন অভিনেত্রী দেবলীনা দত্ত। পরনে সাদা-কালো টু পিস। উপরে বড় করে লেখা “১১ আগস্ট মুক্তি পাচ্ছে ভটভটি”। এই সিনেমার একটা বড় চমক হলো এই প্রথম কোন বাংলা ছবিতে জলের নিচের দৃশ্য দেখতে পাবে বাংলার মানুষ। দেবলীনার এই উষ্ণ আবেদনে দর্শকরা সাড়া দেয় কিনা সেটাই এখন দেখার বিষয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button