Bangla Serial

Devleena Dutt: তথাগত চলে গেছেন বিবৃতির কাছে, এবার প্রথম একা দুর্গাপুজো, কাটাবেন দেবলীনা!মন খারাপ তো লাগছেই কিন্তু…

তথাগত চ্যাটার্জী এবং দেবলীনা দত্ত দুজনেই বাংলা চলচ্চিত্র জগতের পরিচিত মুখ। এমনকি দুজনের সম্পর্ক নিয়েও অনেক আলোচনা শোনা যায়। ২০১৪ সালে তথাগত এবং দেবলীনা বিবাহ করেন। দীর্ঘ আট বছর পর তারা আলাদা হয়ে যায়। তখন শোনা গিয়েছিল অভিনেতা তথাগত চ্যাটার্জির সাথে টলিউডের আরেক অভিনেত্রী বিবৃতি চ্যাটার্জি প্রেমের সম্পর্কের কথা। তাদের দুজনের মধ্যে সম্পর্কের কারণে দেবলীনা এবং তাথাগতর সম্পর্ক ভেঙে গিয়েছিল।

Bibriti-Tathagata: প্রেমে ডুবে বিবৃতি! দেবলীনার 'স্বামী' তথাগতর সঙ্গে  ঘনিষ্ঠ ছবি পোস্ট নায়িকার? - Who is this mystery man? Bibriti Chatterjee  who's in news for alleged affair with ...

প্রসঙ্গত তথাগত চ্যাটার্জির পরিচালনায় গত মাসে মুক্তি পেয়েছে ছবি “ভটভটি”। এই ছবির মুখ্য অভিনেত্রীর ভূমিকায় ছিলেন বিবৃতি চ্যাটার্জি। সেখান থেকে তাদের আলাপ তারপর সম্পর্ক। তবে এই বিষয় তথাগত বা বিবৃতি কেউই কোনদিন স্বীকার করেননি।বর্তমানে দেবলীনা এবং তথাগত দুজনেই আলাদা থাকেন মাঝেমধ্যে কিছু আইনি জটিলতা অথবা কোন দরকার পড়লেই একে অপরের সাথে যোগাযোগ করেন। কিন্তু দীর্ঘ নয় বছরের সম্পর্ক কিছু কম নয়। সামনে আসছে পুজো, এতগুলো বছর যারা দুজন একসাথে পুজো কাটিয়েছেন তাদেরই পুজোটা এবারে আলাদা আলাদা কাটবে।

সে বিষয়ে দেবলীনা এক সংবাদ মাধ্যমকে বলেন, “আমার কাছে দুটো অপশন আছে। এক গত নয় বছর ধরে যার সাথে সুন্দর বেড়াতে যাওয়ার জায়গায় গিয়ে পুজো কাটিয়েছি সেই স্মৃতিচারণা করে মন খারাপ করা। আর দ্বিতীয়টি হল গত নয় বছর ধরে যেভাবে পূজো আর আমাদের বিবাহ বার্ষিকী বাইরে গিয়ে কাটিয়েছি সেই ভাবে পরবর্তী বছরগুলো বেড়াতে গিয়ে কাটানো।

Bibriti-Tathagata: 'জলপরী' বিবৃতির সঙ্গে নির্জন সমুদ্রতটে সময় কাটাচ্ছেন  তথাগত? জল্পনা নেটপাড়ায়! - Is Debleena Dutt's ex husband Tathagata  Mukherjee spending time with his alleged ...
তো স্বাভাবিকভাবেই আমি দ্বিতীয়টা কে বেছে নিয়েছি। যেভাবে আমরা প্রতি বছর বেড়াতে যেতাম এ বছরও আমি বেড়াতে যাচ্ছি কিন্তু সঙ্গে আমার মা যাচ্ছেন এবং আমার আরেক মা অভিনেত্রী সুদীপা বসু তিনি যাবেন। যে প্রাপ্তি আমি তথাগতর কাছ থেকে হয়েছে সেটাকেই আমি প্রতি বছর বছর চালিয়ে যাব। আমি তাই এবার থেকে নতুন স্মৃতি তৈরি করব যেগুলো অনেক বেশি আনন্দের হবে। যেটা আমার গত নয় বছরের স্মৃতিগুলোকে ছাপিয়ে দেবে আনন্দে।”

Bengali actress Debolina Dutta talks about Nepotism, Powerplay, Casting  Couch in Tollywood dgtlx - Anandabazar
এই প্রসঙ্গে তিনি আরো বলেন যে, নিজের মধ্যে পজিটিভিটিটাকে বাঁচিয়ে রাখতে হয়। আমি যে ডিপ্রেশনে যায়নি তা নয় আমিও কাটিয়েছি ডিপ্রেশনে কিন্তু পড়াশোনার মাধ্যমে শিক্ষা অর্জনের মাধ্যমে আমি নিজেকে সামলাতে পেরেছি। যেটা আমাকে শক্ত হতে আর নিজের মধ্যে পজিটিভিটিটাকে বাঁচিয়ে রাখতে সাহায্য করেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button