ব্রেক আপের পরই খুশির খবর নিয়ে এলেন দেবচন্দ্রিমা! নতুনরূপে ‘পলাশ’এর সাথে ফিরছেন অভিনেত্রী! নায়ক কি আদৃত?

সদ্য প্রেম ভেঙেছে টলিপাড়ার চর্চিত যুগল দেবচন্দ্রিমা ও রিজওয়ানের। বেশকিছুদিন ধরেই সম্পর্ক ভাঙার কারণেই আলোচনায় রয়েছেন অভিনেতা দেবচন্দ্রিমা সিংহ রায় ও রিজওয়ান রব্বানি শেখ। তাঁদের ইনস্টাগ্রামে চোখ রাখলেই দেখতে পাবেন, একে অপরকে আনফলো। করেছেন তাঁরা। শুধু তাই নয়, একে অপরের সঙ্গে সমস্ত পোস্ট ইতিমধ্যে তাঁরা সোশ্যাল মিডিয়া থেকে মুছে ফেলেছেন।

তার উপর এ সম্পর্ক নিয়ে দেবচন্দ্রিমা বলেছেন, ‘দায়িত্ব নিয়ে পোস্ট মুছেছি। কারণ ঠিক করেছি, আমাদের জীবন এবার। থেকে ব্যক্তিগত ঘেরাটোপেই রাখব।’ বাংলা টেলিভিশন জগতের জনপ্রিয় মুখ হলেন দেবচন্দ্রিমা সিংহ রায়। তাঁকে শেষ ‘সাহেবের চিঠি ধারাবাহিকে দেখা গিয়েছিল। তারপর একটি হিন্দি ধারাবাহিকে ফেরার কথা হলেও করোনা পজেটিভ হওয়ায় তিনি সেই কাজ করতে পারেননি। এরপর তাঁকে আর কোনও। ধারাবাহিকে দেখা যায়নি। তবে তিনি নিয়মিত ইউটিউব করেন, সাথে ওটিটি তেও কাজ করেন তিনি।

এরমাঝেই একটি সুখবর জানালেন অভিনেত্রী। সদ্য তাঁর একটি নতুন প্রজেক্ট শেষ হয়েছে। এবার নতুন রূপে দেখা যাবে দেবচন্দ্রিমাকে। ১১ জুন মুক্তি পেল এস ভি এফ মিউজিকের অপেক্ষার গান ‘পলাশ’। এই গানের ভিডিওটিতেই অভিনয় করেছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী দেবচন্দ্রিমা। পলাশ’ গানটি লিখেছেন ঋতম সেন এবং সংগীত পরিচালনা করেছেন প্রসেন। প্রেমের এই গানটি গেয়েছেন শ্যামশ্রী সাহা।

‘কে যে তাঁকে পলাশ পাঠায় ছোটবেলার থেকে’ – এই গানের মাধ্যমে প্রেম এবং আকাঙ্ক্ষার জটিল আবেগকে ​সুন্দর ভাবে ফুটিয়ে তোলার চেষ্টা করা হয়েছে। ‘পলাশ’ শ্রোতাদের মনে আকাঙ্ক্ষা এবং প্রত্যাশার দুইয়ের একটি আবেগময় মুহূর্ত তৈরি করেছে। এই গানটিতে দেবচন্দ্রিমার অন-স্ক্রিন উপস্থিতি এবং গানের কথায় ব্যক্ত আকাঙ্ক্ষা ও প্রত্যাশা প্রকাশের ক্ষমতা এক অন্য মাত্রা যোগ করেছে। ‘পলাশ’ গানটিতে দেখানো হয়েছে, দুটি ব্যক্তির হৃদয়স্পর্শী গল্প। যা সময়ের সঙ্গে সঙ্গে পরিবর্তন হয়েছে।

এদিকে মেয়েটি তাদের পুনর্মিলনের জন্য আকুল হয়ে উঠেছে। আর সেই ছোটবেলার খেলার সঙ্গী এক সময় ধীরে ধীরে বড় হয়ে ওঠে। বড় হওয়ার পর দুজনের সেই বন্ধুত্ব আসতে আসতে ভালবাসার সম্পর্কে পরিণত হয়। কিন্তু একদিন হঠাৎ করেই ছেলেটি হারিয়ে যায় মেয়েটির জীবন থেকে। আর তারপরই মেয়েটির জীবনে শুরু হয় ‘অপেক্ষা’। আর এই অপেক্ষাই প্রেমকে আরও গভীরে নিয়ে যায়। ‘পলাশ’ গানটি প্রেমের সেই অপেক্ষার কথাই বলবে।

Back to top button