‘মোবাইলের গো’প’ন ছবি ফাঁস!’ ভয়ে সিঁটিয়ে যমুনা ঢাকির চাঁদনী

এই মুহূর্তে দাঁড়িয়ে বাংলা টেলিভিশনের পর্দায় এখন যাকে বলে ধারাবাহিকের জোয়ার লেগেছে। বিভিন্ন চ্যানেলে নিত্যদিন একের পর এক ধারাবাহিক এসেই চলেছে। আর সেইসব ধারাবাহিকের হাত ধরে কখনও নবাগতরা আসছেন আবার কখনও পোড়খাওয়ারা। তবে এমন কিছু অভিনেতা-অভিনেত্রী বা সিরিয়াল রয়েছে যেগুলো চেষ্টা করলেও ভোলা যায় না।

২০১১ সালে বিন্দি সিরিয়াল দিয়ে নিজের অভিনয় জগতে যাত্রা শুরু করেন এই অভিনেতা। এরপর বেশ কিছু সিরিয়ালে মুখ্য চরিত্রে কাজ করেছেন তিনি। এরপর বেশ কিছু সফল ধারাবাহিকের অংশ হয়েছেন তিনি।

জি বাংলার পর্দায় যমুনা ঢাকি ধারাবাহিকে তার অভিনয় মনে ধরেছিল দর্শকদের। সিরিয়ালে সেই অর্থে দেখা না গেলেও সোশ্যাল মিডিয়ায় দারুণ রকম অ্যাক্টিভ এই অভিনেত্রী। এই মুহূর্তে সিরিয়াল থেকে অনেকটা দূরে থাকলেও সোশ্যাল মিডিয়ায় নিজের ভক্তদের সঙ্গে ভালোই যোগাযোগ বজায় রাখেন অভিনেত্রী।

আর এবার সেখানেই অভিনেত্রী জানিয়েছেন যে তার ফোন ও সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট হ্যাক হয়ে গিয়েছে। এর আগে অন্বেষা হাজরা, শ্রুতি দাস সহ একাধিক অভিনেত্রীর সঙ্গে এমন ঘটনা ঘটেছে। তবে এই ঘটনায় দারুণ ভয় পেয়ে গেছেন অভিনেত্রী।

আরো পড়ুন: দীপার প্রশ্নবাণের মুখে সূর্য, “আপনি থাকতে রূপার এই অবস্থা হলো কী করে?” দীপার প্রশ্নে অপ্রস্তুতে সূর্য

অভিনেত্রী জানিয়েছেন, হ্যাকারের পক্ষ থেকে হুমকি দিয়ে জানানো হয়েছে, সে নাকি অভিনেত্রীর সুপার ইমপোজ করা ছবি তার পরিচিতদের কাছে পাঠিয়ে দেবে। আসলে অনেক সময় তারকাদের পেজ থেকে ছবি নিয়ে তা সুপার ইমপোজ করে ছেড়ে দেওয়া হচ্ছে পর্ন সাইটে। অথবা তা ছড়িয়ে দেওয়া হচ্ছে পরিচিতদের কাছে।

অভিনেত্রী ইতিমধ্যেই সকলকে তার এই অ্যাকাউন্টে রিপোর্ট করতে বলেছে এবং তিনি জানিয়েছেন যে তিনি ইতিমধ্যেই স্থানীয় থানায় এই বিষয়ে অভিযোগ দায়ের করেছেন। এছাড়াও অভিনেত্রীকে লালবাজারে যাওয়ার পরামর্শ দিয়েছেন অনেকেই।

Back to top button