Bangla Serial

Basabdutta: কিছুদিন আগেই মা হয়েছেন টেলিভিশনের এই ফেমাস অভিনেত্রী!বয়েই গেলো’র রাগী কৃষ্ণা বাড়িতে এনেছেন ছোট্ট লক্ষ্মী, কী নাম রাখলেন মেয়ের? ফাঁস হল মিষ্টি নাম

মাতৃত্ব যে কোনো নারীকে পূর্ণতা প্রদান করে এটা আমরা সকলেই জানি এবং বিশ্বাস করি। মাতৃত্বের স্বাদ পেতে চান না এমন নারী খুঁজে পাওয়া দুষ্কর। সেই সুন্দর মুহূর্তগুলো যখন আপনি বুঝতে পারেন আপনার শরীরের ভিতরে অন্য একটি প্রাণ বেড়ে উঠছে- এই অনুভূতি ভাষায় প্রকাশ করা সম্ভব নয়।

অনুভূতির মধ্য দিয়ে গিয়েছেন টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী। তিনি হলেন বাসবদত্তা চ্যাটার্জি। বাঙাল-ঘটির লড়াই নিয়ে তৈরি হওয়া ধারাবাহিক “বয়েই গেল” থেকে বিপুল জনপ্রিয় হয়ে উঠেছিলেন এই বাঙালি অভিনেত্রী।

কিছুদিন আগেই মা হয়েছেন বাসবদত্তা। এক ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন এই টেলিভিশন নায়িকা। এই খবর নিজেই ভাগ করে নিয়েছিলেন তিনি সোশ্যাল মিডিয়ায় নিজের অনুরাগীদের সঙ্গে যাদের তিনি নিজের এক বর্ধিত পরিবারের অংশ বলে মনে করেন।

গত মে মাসে নায়িকা আভাস দিয়েছিলেন যে অন্তঃসত্ত্বা তিনি। খুব তাড়াতাড়ি একটি নতুন প্রাণকে নিয়ে আসবেন এই পৃথিবীর বুকে। তবে সেই সময় তিনি জানিয়েছিলেন নিজের ব্যক্তিগত জীবনকে ব্যক্তিগত রাখতেই বেশি পছন্দ করেন নায়িকা।

তবে এই সুন্দর খবর লুকিয়ে যাননি তিনি নিজের দর্শকদের থেকে। নিউটাউনের এক হাসপাতালে প্রসূতি বিভাগ থেকে এই সুখবরটা ভাগ করে নিয়েছিলেন তিনি এবং স্বামী এবিপি আনন্দের সাংবাদিক অনির্বাণ বিশ্বাস। তারপর থেকেই অনুরাগেরা উৎসুক ছিল নায়িকার মেয়ের নাম জানতে। সেই তথ্য দিলেন অভিনেত্রী নিজে।

মেয়ের নাম রেখেছেন আদিরা। বেশ অন্যরকম একটি নাম যার অর্থ বিজয়ী।প্রসঙ্গত রানী মুখার্জি এবং আদিত্য চোপড়ার মেয়ের নামও আদিরা সেখানে অবশ্য বাবা আদিত্য এবং মা রানী মুখার্জির নামের আদ্যক্ষরের সঙ্গে মিলিয়ে এই নাম রাখা হয়েছিল।। এই নাম প্রকাশের পর কমেন্ট বক্স ভরে গেছে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের ভালোবাসা এবং শুভেচ্ছা বার্তায়। তবে নাম সামনে আনলেও নিজের সদ্যজাতকের সকলের সামনে এখনই প্রকাশ্যে আনতে চাননি অভিনেত্রী এবং তাঁর স্বামী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button