Actress Accident: চরম দুর্ঘটনার শিকার জনপ্রিয় টলি অভিনেত্রী! পড়ল বারোটি সেলাই

টলিউডে অন্যতম জনপ্রিয় নাম হল অরুণিমা ঘোষ (Arunima Ghosh)। তাই তাঁর অনুরাগীর সংখ্যাও কম নয়। তাঁরা সবাই ভিড় জমান তাঁর সোশ্যাল মিডিয়ায়। আর সেখানেই অনুরাগীদের সঙ্গে যোগাযোগ করেন, বার্তা আদান প্রদান করেন। আর সেখানেই সম্প্রতি একটি স্টোরি ঘুম উড়িয়েছে হাজার অনুরাগীর।
aaaaaaaaaaaaaa

ছবিতে দেখা যাচ্ছে হাতে ব্যান্ডেজ, আর হাতে স্যালাইন। আর তা দেখেই কপালে হাত অনুরাগীদের। এই নিয়ে বেশ রীতিমতো তাঁরা চিন্তায় পড়ে যান। তারপর অভিনেত্রীর তরফ থেকেই জানা যায়, হঠাৎ এক দুর্ঘটনায় আহত হন অভিনেত্রী। আর সেই কারণে হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। হাতে সেলাইও পড়ে।

অভিনেত্রীর কাছ থেকেই এই বিষয়ে জানা যায়। তিনি জানান শরীর চর্চা করার সময় এই দুর্ঘটনাটি ঘটে। হাতের ভারী ডাম্বল পড়ে যায় টেবলের ওপর। আর তাতে কাঁচের টেবিল ভেঙে যায়। আর সেই কাঁচের টুকরোর মধ্যে একটি কাঁচ অভিনেত্রীর হাতের অনামিকার পাস দিয়ে চলে যায়। আর তাতেই খুব বাজে ভাবে কেটে যায়।

অভিনেত্রী জানান, রক্ত যেন কিছুতেই থামতে চাইছিল না। আর তারপরই হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। সেখানে সঙ্গে সঙ্গে তাঁর সেলাইন চালু করা হয়, আর হাতে বারোখানা সেলাই পড়েছে। যদিও অভিনেত্রী জানিয়েছেন যে তিনি একটু ভয় পেয়ে গেছিলেন বটে, কিন্তু মনে মনে স্বস্তি পেয়েছেন যে ভাগ্যিস ছোটোর ওপর দিয়ে কোনও ঘটনা ঘটে গিয়েছে। বড় কোনও দুর্ঘটনা হয়নি। বিশেষ করে চোখে, মুখে কোনও কাঁচ লাগেনি।
jjjjjjjjjjjjjj

তবে এখন কী করবেন অভিনেত্রী! জানা যাচ্ছে সামনেই তাঁর ঘুরতে যাওয়ার প্ল্যান। আর এই বিষয়েও বেশ কিছু কথা জানিয়েছেন। সামনেই বেশ দূরে থাইল্যান্ডে ঘুরতে যাচ্ছেন অভিনেত্রী। তবে একা একা নয়, নিজের বন্ধু বান্ধবীদের সঙ্গে। কিন্তু এই দুর্ঘটনার পর কোনও স্পেশাল কেউ কি তাঁর সঙ্গে থাকবে? এই প্রশ্নের উত্তরে অভিনেত্রী জানিয়েছেন, বন্ধুদের থেকে ভালো কেই বা হতে পারে, বন্ধুরাই থাকবে তারাই যত্ন নেবে।

Back to top button