মিঠাইয়ের সেটে বহুদিন দেখা যাচ্ছে না ধারাকে, স্যান্ডির বিয়েতেও নেই সে! সোজা কার্শিয়াংয়ে খুঁজে পাওয়া গেল অভিনেত্রী অর্কজা আচার্যকে

বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় মুখ হলেন অর্কজা আচার্য। এই মুহূর্তে এই বাঙালি অভিনেত্রীকে বাংলা ধারাবাহিক মিঠাইতে দেখা যাচ্ছে। এখন “ধারা” হিসেবে একটি ভিলেনের চরিত্রে অভিনয় করছেন অর্কজা। তবে এই চরিত্রে অভিনয় করলেও দর্শকদের মনে বেশ ভালো জায়গা করে নিতে পেরেছেন তিনি।

ধারাবাহিকে রুদ্রর পাশাপাশি ধারা চরিত্রটিতে অর্কজা যথেষ্ট সুনাম অর্জন করেছেন খুব কম সময়ের মধ্যে। অর্কজা টলিউডে নবাগতা। তবে এটা তাঁর প্রথম কাজ নয়। এর আগে ওগো নিরুপমা ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। তারপর মিঠাই। সেই হিসেবে দেখতে গেলে এটাই তাঁর প্রথম বড় কাজ তাও আবার এতো জনপ্রিয় একটি ধারাবাহিকে।

কিন্তু বেশ কিছুদিন ধরে ধারাবাহিকে দেখা যাচ্ছে না ধারাকে। কী হলো? এই নিয়ে বেশ চিন্তিত হয়ে পড়েছে দর্শকরা।

arkoja acharyya in mithai
নায়িকা সোশ্যাল মিডিয়ায় খুব কম সময়ের মধ্যে যথেষ্ট জনপ্রিয় হয়ে উঠেছেন। তিনি সোশ্যাল মিডিয়া যথেষ্ট সক্রিয় থাকে এবং মাঝে মাঝে বিভিন্ন ছবি বা ভিডিও শেয়ার করেন অনুরাগীদের জন্য।

এবার দেখা গেলো নায়িকা মিঠাইয়ের সেট ছেড়ে সোজা হাজির হয়ে গিয়েছেন পাহাড়ে। এই মুহূর্তে নায়িকা কার্শিয়াংয়ে রয়েছেন। এখন ছুটি কাটাতে আর পাহাড়ের সৌন্দর্য উপভোগ করতে ব্যস্ত তিনি। কিছু দিনের বিরতি নিয়েছেন কাজ থেকে। ফিরেই আবার কাজে যোগ দেবেন।

এখন আপাতত সেখানে মানসিক শান্তি ফেরাতে গিয়েছিলেন তিনি। নায়িকার ইনস্টাগ্রামে চোখ রাখলেই সেখান থেকে বেশ কিছু ছবি এবং ভিডিও দেখা যাবে।

Back to top button