প্রবল রোদে পুড়ে শুট চলছে সন্ধ্যাতারার! ‘আপনারা ভালোবাসা দিলে আমরা ছায়া পাই’, সিরিয়াল দেখার অনুরোধ করলেন অন্বেষা

বাংলা ধারাবাহিকের দুনিয়ায় এখন অজস্র ধারাবাহিকের ভিড়। আজ একটি ধারাবাহিক শুরু হচ্ছে তো কাল অন্য আরেকটি। যেমন কামব্যাক করছেন পুরনো অভিনেতা অভিনেত্রীরা তেমনই নবাগতদের ভিড়।

স্টার জলসা, জি বাংলা, সান বাংলা একাধিক চ্যানেলে এখন আসছে নতুন নতুন সব ধারাবাহিক। এই যেমন গত সপ্তাহ থেকে স্টার জলসার পর্দায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক তুঁতে, শুরু হয়েছে অভিনেত্রী অন্বেষা হাজরার নতুন ধারাবাহিক সন্ধ্যাতারা। শোনা যাচ্ছে চলতি মাসেই হয়তো শেষ হয়ে যেতে পারে যীশু সেনগুপ্তের প্রযোজনা সংস্থার ধারাবাহিক হরগৌরী পাইস হোটেল। ইতিমধ্যেই নাকি অন্য একটি ধারাবাহিকের প্রি-প্রোডাকশনের কাজ শুরু হয়ে গেছে।

একই সঙ্গে শোনা যাচ্ছে এসভিএফ এর তরফেও স্টার জলসার পর্দায় আসছে নতুন একটি ধারাবাহিক। আর এত ধারাবাহিকের ভিড়ে কোনটি ছেড়ে কোনটি দেখবেন দর্শকরা সেটাই বুঝে উঠতে পারেন না তাঁরা। জি বাংলার এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকটি ছিল অন্বেষা হাজরার অভিনয় কেরিয়ারের অন্যতম সফল ধারাবাহিক। জি বাংলার পর্দায় এই ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর বেশ কিছুটা বিরতি নিয়ে স্টার জলসার পর্দায় ফিরলেন অভিনেত্রী।

অন্বেষার ভক্তরা দীর্ঘদিন ধরেই উদগ্রীব ছিলেন অভিনেত্রীকে আবারও ছোটপর্দায় দেখার জন্য। অন্বেষা ফিরলেন নতুন চরিত্র নিয়ে। এই ধারাবাহিকে অন্বেষার বিপরীতে অভিনয় করছেন নবাগত অভিনেতা সৌরজিৎ ব্যানার্জি। একইসঙ্গে থাকছেন এই ধারাবাহিকের অন্যতম পরিচিত মুখ অমৃতা দেবনাথ। এই ধারাবাহিকের সন্ধ্যার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী অন্বেষা হাজরা। এবং সন্ধ্যার বোন তারার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী অমৃতা দেবনাথ।

প্রসঙ্গত উল্লেখ্য, ত্রিকোণ প্রেমের এক গল্প দেখানো হতে চলেছে এই ধারাবাহিকে। দুই বোন একে অপরকে ভীষণভাবে ভালোবাসে। তাঁরা একে অন্যের জন্য সব রকমের স্বার্থত্যাগ করতে প্রস্তুত। কিন্তু জীবন তাঁদেরকে এক কঠিন সত্যের মুখোমুখি নিয়ে এসে ফেলেছে। একটা সময়ে জানা যাবে যে তাঁদের পছন্দের মানুষটিও একজনই। অন্য কোন‌ও পুরুষকে নয়, তাঁরা একজনকেই ভালোবাসে। জীবনের সবথেকে দামি জিনিসটার জন্য স্বার্থত্যাগ করবে কে সন্ধ্যা না তারা?

গ্রীষ্মের এই তীব্র দাবদাহে এই তপ্ত গরমে আউটডোর শুটিং হচ্ছে এই ধারাবাহিকের। কিছুদিন আগেই এই ধারাবাহিকের প্রেস কনফারেন্সে অভিনেত্রী অন্বেষা হাজরা বলেছিলেন, এই গরমে শুটিং করতে তাঁর যতটা কষ্ট হয় ততটাই কষ্ট হয় প্রত্যেকটা মানুষের। তিনি বলেছিলেন, এই প্রবল গরমে তাঁর খেয়াল রাখছেন প্রত্যেকটা মানুষ। কেউ এসে তাঁকে জল দিচ্ছে কেউ মাথায় ছাতা ধরছে। তাঁর জন্য বরাদ্দ রয়েছে একটা এসি রুম। কিন্তু গোটা ইউনিটের প্রত্যেকটা মানুষের তো আর এই সুযোগ-সুবিধা গুলো নেই। তাদের কষ্টে মন কেঁদে ওঠে অভিনেত্রীর।

আর এবার সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর একটি ফেসবুক পোস্ট মন ছুঁয়ে গেল দর্শকদের।সোশ্যাল মিডিয়া পোস্টে অভিনেত্রী লিখেছেন, ‘সব্বাই দেখবেন কিন্তু “সন্ধ্যা তারা” বিশ্বাস করুন খুব কষ্ট করে আমরা সবাই মিলে কাজটা করছি। আউটডোরের পরিবেশ যতই গরম হোক না কেন, আপনারা ভালোবাসা দিলে আমরা একটু ছায়া পাই।’ অভিনেত্রী অনুরোধ রাখতে তাহলে আপনারা দেখছেন তো সন্ধ্যাতারা?

Back to top button