‘সন্ধ্যাতারা’র প্রেস কনফারেন্সে বসে চোখ থেকে জল বেরিয়ে গেল ‘উর্মি’ অন্বেষা হাজরার! কেন হঠাৎ আবেগপ্রবণ হয়ে পড়লেন জি বাংলার এই নায়িকা?

স্টার জলসার ভক্তরা ইতিমধ্যেই জানেন জলসার পর্দায় আসতে চলেছে ভিন্ন ভিন্ন প্রযোজনা সংস্থার পাঁচ পাঁচটি নতুন ধারাবাহিক। ইতিমধ্যেই পর্দায় পথ চলা শুরু হয়ে গেছে অ্যাক্রোপলিস এন্টারটেনমেন্টের নতুন ধারাবাহিক তুঁতের। এই ধারাবাহিক জুটি বেঁধেছেন অভিনেতা সৈয়দ আরেফিন ও অভিনেত্রী দীপান্বিতা রক্ষিত। ‌‌

আর যে নতুন ধারাবাহিকটি এবার আসতে চলেছে তার নাম সন্ধ্যাতারা। এই ধারাবাহিক দিয়ে আবার‌ও পর্দায় ফিরছেন জি বাংলার ‘এই পথ যদি না শেষ হয়’ খ্যাত অভিনেত্রী অন্বেষা হাজরা। অভিনেতা প্রযোজক রোহিত সামন্ত ও প্রযোজক সাহানা দত্তর প্রযোজনা সংস্থা মিসিং স্ক্রু প্রোডাকশন এই ধারাবাহিকটি প্রযোজনা করছে। যথারীতি তাঁর ফেরার খবরে দারুণ উচ্ছ্বসিত তাঁর ভক্তরা। এই ধারাবাহিকে অন্বেষার বিপরীতে অভিনয় করছেন নবাগত অভিনেতা সৌরজিৎ ব্যানার্জি। এর আগে রাজ চক্রবর্তীর প্রোডাকশনে কাজ করার অভিজ্ঞতা রয়েছে তাঁর।

উল্লেখ্য, এই ধারাবাহিকে তারার চরিত্রে দেখা যাবে অভিনেত্রী অমৃতা দেবনাথকে। উল্লেখ্য, এই অভিনেত্রীকে এর আগে মন ফাগুন, দেবীপক্ষ, বকুলকথা প্রভৃতি ধারাবাহিকে দেখা গেছে। পার্শ্ব চরিত্রে বেশ জনপ্রিয় নায়িকা তিনি। এই ধারাবাহিকে দেখানো হতে চলেছে সন্ধ্যা এবং তারা দুই বোন। তাঁরা দুজন দুজনের জন্য সব কিছুই ত্যাগ করতে পারে। তারার পড়াশোনা চালানোর জন্য দিনরাত পরিশ্রম করে সন্ধ্যা। অন্যদিকে সন্ধ্যার যে পুরুষকে ভালো লাগে সেই আবার প্রেমিক তারার। আর এই নিয়ে শুরু হতে চলেছে গল্প।

আর এবার এই ধারাবাহিকের প্রেস কনফারেন্সে চোখের জলে ভাসলেন অভিনেত্রী অন্বেষা হাজরা। আসলে এই প্রেস কনফারেন্সে তার প্রশংসা করেছিলেন এই ধারাবাহিকের পরিচালক। কিন্তু অভিনেত্রীর মতো এই প্রশংসা তাঁর একার পাওয়ার কথা নয়। আসলে তার মতে একটা ইউনিটে কাজ করে ৮০ থেকে ১০০ জন এবং প্রত্যেকেই সমান ভাবে পরিশ্রম করে।

অভিনেত্রীর মতে এই তপ্ত গরমে আউটডোর শুটিংয়ে তাঁর যতটা কষ্ট হয় ততটাই কষ্ট হয় প্রত্যেকটা মানুষের। কিন্তু এরই মধ্যে কেউ এসে তাঁকে জল দিচ্ছে কেউ মাথায় ছাতা ধরছে। তাঁর জন্য বরাদ্দ রয়েছে একটা এসি রুম। কিন্তু বাকিরা তো এইটুকু সুযোগ সুবিধাও পাচ্ছে না। আর সেখানে ভরা মঞ্চে বসে প্রশংসা পেতে তাঁর লজ্জা করে। আর সেই জন্যই চোখে জল ভরে এসেছিল অভিনেত্রীর।

Back to top button