Jagadhatri Live: নিখুঁত অভিনয়ে এপার বাংলার দর্শকদের মন জিতেছেন ‘জগদ্ধাত্রী’ খ্যাত ওপার বাংলার অঙ্কিতা! আপনিও কথা বলতে চান? আসছে ফেসবুক লাইভে

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের সবথেকে ন্যাকামিবিহীন, দাপুটে, নিখুঁত অভিনয়ে দর্শকের মন জিতে নেওয়া অভিনেত্রী কে? এই প্রশ্ন করলে অনেকেই হয়ত উত্তর দেবেন ‘জগদ্ধাত্রী’ বা ‘জ্যাস।’ এই মুহূর্তে জি বাংলার সর্বোচ্চ টিআরপি খ্যাত ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’র নায়িকা তিনি।

জি বাংলার পর্দায় চলা এই ধারাবাহিকটি বলা যায় টেলিভিশনের আর পাঁচটা ধারাবাহিকের থেকে অনেকটাই ভিন্ন। এখানে পরকীয়া নেই। আছে দুষ্টের দমন। এখানে একটি মেয়ের মধ্যেই দুটি রূপকে ফুটিয়ে তোলা হয়েছে। জগদ্ধাত্রী শান্ত, ভদ্র, ভীষণ রকম কর্মনিপুনা এক মেয়ে। কিন্তু এই মেয়েই আবার বাইরে অত্যন্ত কড়া। তীব্র দাপুটে, কড়া, অপরাধীদের শাস্তি প্রদানকারী এক ক্রাইম ব্রাঞ্চ অফিসার। দামাল এই অফিসার পরিচিত ‘জ্যাস’ নামে।

জগদ্ধাত্রী'কে অবহেলা করছে জি বাংলা! দিনের পর দিন টপার হতে পারছে না 'জগদ্ধাত্রী', তাই এবার চ্যানেল কর্তৃপক্ষের ওপর দোষারোপ আনল ভক্তরা - Binodon XP
বর্তমানে এই ধারাবাহিকে জগদ্ধাত্রী চরিত্রে অভিনয় করছেন নবাগতা অভিনেত্রী অঙ্কিতা মল্লিক। টেলিভিশন দুনিয়ার একেবারে নতুন মুখ অঙ্কিতা। এটাই অঙ্কিতার প্রথম ধারাবাহিক হলেও এর আগে অভিনেত্রী ‘তন্তুজ’ সহ বেশ কিছু বিজ্ঞাপনেও কাজ করেছেন অঙ্কিতা‌।

জানা যায়, এই অভিনেত্রী জন্মসূত্রে বাংলাদেশী‌। কিন্তু পড়াশোনা ও কর্মসূত্রে তিনি ভারতের কলকাতায় থাকেন। আশুতোষ কলেজ থেকে সাইকোলজি নিয়ে বর্তমানে পড়াশোনা করছেন। ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিকে তাঁর নিখুঁত অভিনয়ে মজে দর্শককুল। তাঁর ভক্ত সংখ্যা কিন্তু নজরকাড়া। দর্শকদের কাছে মিঠাইয়ের পাশাপাশি এই মুহূর্তে জি বাংলার অন্যতম ডিমান্ডিং অভিনেত্রী হলেন অঙ্কিতা। আর আজ জি বাংলার ফেসবুক লাইভে আপনাদের সঙ্গে নিখাদ আড্ডা দিতে আসছেন অঙ্কিতা। সন্ধ্যা ৬ টা ১৫ মিনিটে জি-বাংলার ফেসবুক পেজে চোখ রাখতে ভুলবেন না কিন্তু।

Back to top button