Jagadhatri: জগদ্ধাত্রী’কে একদম পছন্দ করছে না মানুষ, তাই জি বাংলার সিরিয়াল ছেড়ে জলসার নতুন ধারাবাহিকে চলে গেলেন অঙ্কিতা! আর জগদ্ধাত্রী হিসাবে দেখতে পাবো না তাকে?

ধারাবাহিক দর্শক পছন্দ না করলে আজকাল চ্যানেলের তরফ থেকে বন্ধ করে দেওয়া হচ্ছে একাধিক নতুন ধারাবাহিক। যা হয়তো মাস কয়েক আগে শুরু হয়েছিল তা শেষ করে দেওয়া হচ্ছে।

তবে কি এমনই কিছু হতে চলেছে জি বাংলার ধারাবাহিক জগদ্ধাত্রীর সাথে! কিছু ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।যেখানে জগদ্ধাত্রী অর্থাৎ অঙ্কিতা মল্লিককে দেখতে পাওয়া গেছে স্টার জলসার “বিক্রম বেতালে” অভিনয় করতে। সেখানে তার চরিত্রের নাম দামিনী।

Actress
গত কয়েক সপ্তাহ আগে শুরু হয়েছে জি বাংলার নতুন ধারাবাহিক “জগদ্ধাত্রী”। কিন্তু তা শুরু হওয়ার সাথে সাথেই মানুষ সোশ্যাল মিডিয়ায় একাধিক মন্তব্য করতে শুরু করেছে। অনেকেই বলছে অঙ্কিতা অর্থাৎ জগদ্ধাত্রীকে একদমই ভালো লাগছে না।আর সেই কারণেই অঙ্কিতা কি এবার চলে গেল অন্য চ্যানেলে?

 

View this post on Instagram

 

A post shared by MOON🌜 (@_ankita_mallick_)

স্টার জলসা এই সপ্তাহ থেকে একটি নতুন ধারাবাহিক শুরু হয়েছে। ধারাবাহিকটি বিক্রম বেতালের গল্প অনুসারে তৈরি হয়েছে। সেখানেই একটি চরিত্রে দেখা গেছে অঙ্কিতাকে।

তবে এসবই সত্যি নয় মানে জগদ্ধাত্রীতে অভিনয় করলেও সে দু বছর ধরেই অভিনয় জগতে রয়েছে। বিক্রম বেতালের এই এপিসোডে শুটিং প্রায় দেড় বছর আগে করা হয়েছিল। তখন অঙ্কিতা এই ধারাবাহিকে অভিনয় করেছিল।

Back to top button