Famous Actress: করোনা নষ্ট করে দিয়েছে কিডনি, ফুসফুস! ছিল না বাঁচার আশা! যে কারণে এই নায়িকাকে আর দেখা যায় না সিরিয়ালে

বাংলা টেলিভিশন দুনিয়ার জনপ্রিয়তম মুখ তিনি। যে কোনও চরিত্রেই সমানভাবে সাবলীল তিনি। বাংলা টেলিভিশন হোক বা সিনেমা সব চরিত্রই অপরিহার্য তিনি। বলিষ্ঠ অভিনয় ও অসম্ভব ব্যক্তিত্বসম্পন্ন চেহারার জন্য অভিনেত্রী অঞ্জনা বসু ভীষণ রকম ভাবে পরিচিত এবং জনপ্রিয় দর্শকদের মধ্যে।

বিভিন্ন সিনেমায় তো তাঁকে মা-কাকিমার চরিত্রে অনেকেই দেখেছেন। ধারাবাহিকেও বিভিন্ন চরিত্রে দেখা মিলেছে তার। সাম্প্রতিক সময়ে তিনি বাঙালি দর্শকদের কাছে বিশেষ ভাবে পরিচিত পিলু ধারাবাহিকের ‘মনিমা’ হিসেবে। এই ধারাবাহিকে তাঁর চরিত্র বিশেষভাবে পছন্দ হয়েছিল দর্শকদের।

স্টার জলসার বধূবরণ ধারাবাহিকে তাঁর অভিনয় দিল জিতে নিয়েছিল দর্শক। এছাড়াও ‘গানের ওপারে’ থেকে শুরু করে একাধিক ধারাবাহিক বিভিন্ন সময় দেখা মিলেছে অভিনেত্রী অঞ্জনা বসুর। সাম্প্রতিক সময়ে মুক্তি পায় অভিনেত্রীর সিনেমা ‘দিলখুশ।’ তবে জানেন কি কিছুদিন আগেই মৃত্যুমুখ থেকে বেঁচে ফিরেছেন এই অভিনেত্রী।

জানা গেছে, একদিন কাজ করতে করতে হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েছিলেন অঞ্জনা বসু। সম্প্রতি একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যমকে সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, একবার নয় দু’দুবার করোনায় আক্রান্ত হয়েছিল তিনি। একা করোনায় রক্ষা নেই আবার ডেঙ্গুও হয়েছিল তাঁর। যার অভিঘাতে অভিনেত্রীর ফুসফুস কিডনির সব নষ্ট হয়ে গিয়েছে। অভিনেত্রী অঞ্জনা বসু জানিয়েছেন, তাঁর আগে সুগার ছিল না এখন সেই রোগটাও ধরে নিয়েছে তাঁকে।

Actress

অভিনেত্রী জানিয়েছেন, কার্যত মৃত্যুমুখ থেকে ফিরে এসেছেন তিনি। এখানেই শেষ নয় অভিনেত্রী জানিয়েছেন, তাঁর জরায়ুতেও একটা বিশাল টিউমার ছিল। সেই টিউমারটাও ওই সময়ে অপারেশন হয়। বাঁচার আশাই ছিল না বলে জানিয়েছেন এই অভিনেত্রী। তবে এই জীবনযুদ্ধে লড়াই করে তিনি ফিরে এসেছেন।

Back to top button