হাঁটুতে কাচের টুকরো ঢুকে কেলেঙ্কারি! গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি এক্কা দোক্কা সিরিয়ালের নায়িকা! শুটিং বন্ধ?

বাংলা ধারাবাহিকের পরিচিত মুখ হল অনিন্দিতা রায় চৌধুরী। একাধিক জনপ্রিয় বাংলা ধারাবাহিকে কাজ করেছেন তিনি। বর্তমানে তিনি এক্কা দোক্কা ধারাবাহিকে কাজ করছেন। এর আগে ‘গুড্ডি’ ধারাবাহিকেও ছিলেন তিনি। হঠাৎ তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়লেন। শোনা গিয়েছে, হাসপাতালে ভর্তি হতে হয় তাঁকে।

‘দেশের মাটি’ থেকে শুরু করে ‘গুড্ডি’, ‘ধুলোকণা’-র মতো জনপ্রিয় ধারাবাহিক রয়েছে তাঁর ঝুলিতে। স্বভাবতই তাঁর হাসপাতালে ভর্তি হওয়া নিয়ে বেশ চিন্তিত দর্শকরাও। জানা গেছে, বেশ কয়েকমাস আগে তাঁর হাঁটুতে কাচের টুকরো ঢুকে গিয়েছিল। সেই কাঁচের টুকরো টানা চার মাস তাঁর পায়ে ছিল। নিজের সেই অসুস্থতার খবর সোশ্যাল মিডিয়ায় নিজেই জানিয়েছেন খোদ তিনি।

তিনি লেখেন, “কয়েকটা কাচের টুকরো চার মাস ধরে আমার হাঁটুতে ঢুকেছিল। আমি কিছুই বুঝতে পারিনি।আমাকে ঘুণাক্ষরেও জানতে না দিয়ে তারা আমার হাঁটুতে স্বর্গ বানাচ্ছিল। কিন্তু তা সম্পূর্ন হওয়ার আগেই তাদের উৎখাত করা হয়েছে। আমার এবং আশেপাশের সকলের একটি শিক্ষা হল।”

অনিন্দিতার অস্ত্রোপচার করাতে হয়েছে বৃহস্পতিবার। যদিও অভিনেত্রী জানান, এমনিতে তিনি এখন সুস্থ আছেন। তবে কয়েকদিন তাঁর স্বাভাবিক চলাফেরা বন্ধ থাকবে। উল্লেখ্য, অভিনেতা সুদীপ সরকারের সঙ্গে ২০২২ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন অনিন্দিতা। হুইলচেয়ারে বসা অনিন্দিতার পোস্ট করা ছবি দেখে আরোগ্যকামনা করেছেন মিমি চক্রবর্তী থেকে শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের মতো তারকারাও।

জানা যায়, এই ঘটনা অনেক আগে ঘটলেও দিন কয়েক আগে হাঁটতে গেলেই ব্যথা করে তাঁর। প্রায় পা ফেলতে পর্যন্ত পারছিলেন না। তারপরই ডাক্তার দেখাতে হয় অভিনেত্রীকে। সামান্য কাঁচ যে এতো ভয়ংকর হতে পারে, তার ধারণা ছিল না। এরপরই চিকিৎসকদের পরামর্শে অস্ত্রোপচার করান অনিন্দিতা। আপাতত দিন ১৫ পুরোপুরি বিশ্রামে থাকতে হবে তাঁকে।

Back to top button