Bangla Serial

Anamika Chakraborty: জলসা কন্যা জি ছেড়ে আবার জলসাতেই ফিরলেন খ্যাতি ফিরে পাওয়ার উদ্দেশ্যে, জলসা স্পেশাল জন্মাষ্টমী অনুষ্ঠানে মুখ্য ভূমিকায় অনামিকা চক্রবর্তী!

আজকাল যে কোনও উৎসব বা অনুষ্ঠান যে শুধুমাত্র সমাজের অংশ হয়ে উঠেছে তা নয়, টেলিভিশনের একটা অঙ্গও হয়ে উঠেছে। টেলিভিশন যেহেতু মানুষের নিত্যদিনের জীবনের সঙ্গে যুক্ত তাই সেই উৎসব-অনুষ্ঠান টেলিভিশনের মধ্য দিয়ে দর্শকদের মাঝে ছড়িয়ে পড়ে। সেই সঙ্গে যে কোন সিরিয়ালের টিআরপি বেড়ে যায় হু হু করে।

তবে এবার শ্রীকৃষ্ণ জন্ম তিথিতে অর্থাৎ জন্মাষ্টমীর পূর্ণ লগ্নে একটি নতুন অনুষ্ঠান আনছে স্টার জলসা। শ্রীকৃষ্ণের জন্মতিথি উপলক্ষে এই বিশেষ অনুষ্ঠান। একেবারেই উৎসবমুখরভাবে সাজানো হয়েছে গোটা অনুষ্ঠানটি।


তবে তার সঙ্গে রয়েছে একটি বড় ধামাকা। বহুদিন পর পর্দায় ফিরে আসছেন অভিনেত্রী অনামিকা। অনামিকা টেলিভিশনের এক জনপ্রিয় মুখ। বর্তমানে তাঁকে বিভিন্ন ওয়েব সিরিজে অহরহ দেখা যাচ্ছে। তবে ছোট পর্দায় অনেকদিন পর আবার নিজেকে তুলে ধরবেন এই অভিনেত্রী।

তার কিছু ঝলক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এর থেকে স্পষ্ট যে কৃষ্ণ জন্মাষ্টমী তিথিতে স্টার জলসা যে অনুষ্ঠানের ভাবনা চিন্তা করেছে তার একটি অঙ্গ হয়ে উঠেছেন অনামিকা।


আসলে কৃষ্ণ জন্মাষ্টমীতে কৃষ্ণের জন্মদাত্রী মা অর্থাৎ দেবকীর চরিত্রে ধরা দেবেন অনামিকা। সেই সঙ্গে কৃষ্ণের জন্মদাতা পিতা অর্থাৎ বাসুদেবের চরিত্র দেখা দেবেন পর্দার বিখ্যাত “বামাক্ষ্যাপা” অভিনেতা সব্যসাচী চৌধুরী। তার কিছু ছবি উঠে এসেছে সোশ্যাল মিডিয়া থেকে। অনামিকা কে আবার যে স্টার জলসায় দেখা যাবে তাতে সব থেকে বেশি খুশি এখানে আকাশ নীল ২ এর অনুরাগীরা।

পাশাপাশি দীপান্বিতা রক্ষিত অর্থাৎ যিনি এতদিন পরিচিত ছিলেন খুকুমণি হোম ডেলিভারি সিরিয়ালের খুকুমণি হিসেবে তাঁকে দেখা যাবে কৃষ্ণের পালয়িত্রী মা যশোদা রূপে। আর সেই সঙ্গে গঙ্গারাম খ্যাত অভিষেক হবেন কৃষ্ণের পালক পিতা নন্দ মহারাজ। ঠিক জন্মাষ্টমীর দিন অর্থাৎ আগামী ১৯ আগস্ট রাত দশটায় সম্প্রচারিত হবে এই অনুষ্ঠান।

কিছু ঝলক সামনে আসতেই দর্শকদের মধ্যে উৎসাহ বেড়ে গেছে। তবে অনেকেরই মতে সবথেকে বেশি তাঁদের নিজেদের চরিত্রে মানিয়েছে সব্যসাচী এবং অনামিকাকে। কেউ কেউ বলছে যশোদার নন্দরাজের কাস্টিং নিয়ে চ্যানেল কর্তৃপক্ষের একটু ভাবা উচিত ছিল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button