Ahona Dutta: প্রেমের বর্ষপূর্তিতে প্রেমিককে নিয়ে আদেখলাপনা কুটনি মিশকার! পিছু ছাড়ল না কটাক্ষ

স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowwa) ধারাবাহিকে অভিনয়ের সূত্র ধরে মিশকা তথা অহনা দত্তের (Ahona Dutta) জনপ্রিয়তা এখন তুঙ্গে। সূর্য-দীপার মতো ‘ভিলেন’ মিশকার খ্যাতিও যথেষ্ট বেশি। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর ফলোয়ার সংখ্যা নেহাত কম নয়। কী পোস্ট করলেন মিশকা? তাতেই চোখ থাকে সবার। সম্প্রতি ট্রেন্ডে গা ভাসিয়ে নতুন একটি ভিডিয়ো পোস্ট করেছেন অহনা! যা দেখে চক্ষু চড়কগাছ দর্শকদের।

মিশকা তথা অহনা দত্তর ব্যাক্তিগত জীবন নিয়ে আগ্রহের শেষ নেই অনুরাগীদের। পর্দায় প্রেম ভাঙলেও অফস্ক্রিনে জমিয়ে প্রেম করেন মিশকা। পার্টনার দীপঙ্কর রায়ের সঙ্গে মাঝেমধ্যেই বিভিন্ন মুহুর্ত ভাগ করে নেন অভিনেত্রী। আর সেই সমস্ত ভিডিয়ো শেয়ার করেন সোশ্যাল মিডিয়ার পাতায়।

এর মধ্যে একটি ছবি পোস্ট করেছেন মিশকা। দীপঙ্করের সঙ্গে সম্পর্কের এক বছর পূর্তি। বয়ফ্রেন্ডের সঙ্গে ‘প্রেম মাখা’ ছবি পোস্ট করে। লিখেছেন লম্বা একটি প্যারাগ্রাফ। যার ছত্রে ছত্রে রয়েছে আবেগ, ভালবাসা আর অহনা অনুভূতি। লিখেছেন, ‘একটা পুরো বছর তোমার পাগলামি দেখতে দেখতে কেটে গেল। তুমি তো জানো আমার খুব আনন্দ হলে চুপ করে যাই নয় কেঁদে ফেলি। কিন্তু আজ লিখে ফেললাম। কিন্তু এই এক বছর সহজ ছিল না। ছিল মানুষের সমালোচনা। নিজেদের মাথা হেট হলেও, একে অপরকে হাসানোর চেষ্টা। রান্নার দিদি না এলে একসঙ্গে রান্না করা, ক্লান্ত হয়ে না খেয়ে ঘুমিয়ে পড়লে ঠিক খাইয়ে দেওয়া।’

অহনা লিখেছেন, সময় বিশেষে ভুল করলে বাবার মতো শাসন আবার বাচ্চার মত ভালবাসাতেও ভুলিয়েছেন দীপঙ্কর। অনেক লড়াই করে দীপঙ্করকে পেয়েছেন তিনি। আর এ কদিনে একে অপরকে এক যুগের মত চিনেও ফেলেছেন।

সকলেই জানেন যে পার্টনার দীপঙ্করের সঙ্গে লিভ ইন করছেন অহনা। এই রিলেশনের কারণে মায়ের সঙ্গে সম্পর্ক খারাপ হয়েছে তাঁর। তবে সব কিছুকে নো পরোয়া করে প্রেমিকের নামে শরীরে ট্যাটু -ও করেছেন অভিনেত্রী। এতে নিন্দুকদের টিপ্পনি যেমন এসেছে তেমনই ‘মিশকা ভালোবাসতে জানে’ মেসেজ-ও পেয়েছেন।

আরও পড়ুনঃ ‘তোমাকে ভালোবাসি সন্ধ্যা!’ ‘তারাকে বিয়ে করুন হুলোবাবু,’ স্ত্রীর কথা শুনে ভেঙে পড়ল আকাশনীল

তবে সম্প্রতি পোস্ট হওয়া কমেন্টস সেকশন ভরেছে অভিনেত্রীর। এতে নানান লোকের নানান মন্তব্য।ভালোর পাশাপাশি এসেছে বিতর্কিত কমেন্টসও। যদিও এসবে পাত্তা দেন না মিশকা। দীপঙ্করের সঙ্গে লিভ-ইন সম্পর্কে তিনি যে ভালো আছেন, এটাই তাঁর জন্য যথেষ্ট।

Back to top button