EXCLUSIVE Gaatchora: বনি কুণালের রোম্যান্স জমে ওঠার আগেই পাকাপাকি ভাবে বিচ্ছেদ! কুণালের পাত্রী অন্য কেউ! ভিলেন হয়ে গল্পে আসছে আর এক জনপ্রিয় নায়িকা।

স্টার জলসার (Star Jalsha) অনেক অনেক ধারাবাহিক এই মুহূর্তে বাংলার ধারাবাহিকগুলো রীতিমতো আবেগে পরিণত হয়েছে। তার মধ্যে রীতিমতো এক দুটি ধারাবাহিক দর্শকদের মন নিতে নিয়েছে। তাঁর মধ্যে অন্যতম হচ্ছে গাঁটছড়া (Gaatchora)। গাঁটছড়া ধারাবাহিকটি নিত্য নতুন প্লট নিয়ে আসছে। আসলে নতুন প্লট না এলে টি আর পি (TRP) আনা যায় না। যাবে নাই বা কেন?

Gaatchora Full Episode, Watch Gaatchora TV Show Online on Hotstar UK
টি আর পি শেষ কথা বলে। তাই বহু সময় বহু বিষয় খুঁটিয়ে দেখা হয়। আর হবে নাই না কেন! আসলে টি আর পিই সব। নির্মাতা থেকে চ্যানেল সবাই টি আর পি কথাই মেনে চলে। আর টি আর পির চক্করে বেশ কিছু ধারাবাহিক চলছে না, তাঁদের কয়েকমাসেই বন্ধ করিয়ে দেওয়া হচ্ছে। তাই মাঝে মধ্যেই ধারাবাহিকে নতুন মুখ আর এমন কী বিষয়।

এই জন্যই মাঝে মধ্যেই আনা হচ্ছে ধারাবাহিকে হঠাৎ হঠাৎ নতুন নতুন মুখ। যদিও মানে বলা যেতে পারে, বাংলা ধারাবাহিকগুলোর এখন এই একটাই ফর্মুলা। এখন বাজারে নতুন নতুন ধারাবাহিক ঢল নেমেছে। চ্যানেলগুলোয় একের পর এক ধারাবাহিক বন্ধ করে নতুন নতুন ধারাবাহিক শুরু হয়েছে। আর এইবার নতুন মুখ দেখা যাবে স্টার জলসার এই বিখ্যাত ধারাবাহিকে।

Gaatchora serial ended up opened up about serial solanki roy - Gaatchora serial ending up rumours now opened up about this serial solanki roy sum - Aaj Tak Bangla
৪ মার্চই সেই নতুন মুখের দেখা মিলবে ধারাবাহিকে। গাঁটছড়া ধারাবাহিকটি নিয়ে যদিও এতদিন দর্শকদের বেশ ভালো জায়গাই তৈরি হয়ে গিয়েছে। কারণ গাঁটছড়ায় খড়ির স্মৃতি নষ্ট হয়ে যাওয়ার পর কোনওপ্রকার কোনও আজগুবি গল্প দেখানো হয়নি। বরং ভিষন সায়েন্টিফিকভাবে ধীরে ধীরে ঋদ্ধিমান খড়ির স্মৃতি ফিরিয়ে আমার চেষ্টা করেছে।

আর সেখান থেকেই নায়ক কুণালের ওপরও বেশ মায়া জমে গিয়েছে দর্শকদের। তবে এবার ওই দর্শকের মায়ার ওপর আঘাত হানতেই নতুন মুখকে আনা হচ্ছে ধারাবাহিকে। এই নতুন মুখের সঙ্গে দর্শকরা বেশ ভালো মতো পরিচিত। তাঁকে এর আগেও বহু ধারাবাহিকে পার্শ্বচরিত্রে দেখা গিয়েছে। তারপর দেখা গিয়েছিল “বৌমা একঘর”-এর ধারাবাহিকের মুখ্য চরিত্রে।

Aditi Ghosh
বুঝেই গিয়েছেন কার কথা বলছি। তিনি বাংলা ধারাবাহিকের বেশ জনপ্রিয় মুখ অদিতি ঘোষ। সেই অদিতি ঘোষকেই দেখা যাবে গাঁটছড়া ধারাবাহিকে। এই নিয়ে আগে বেশ গুঞ্জন উঠেছিল। কিন্তু গাঁটছড়ার সাম্প্রতিক টেলিকাস্টে সে কথা স্পষ্ট হয়ে যাবে। কিন্তু প্রশ্ন হল কোন চরিত্রে দেখা যাবে? সূত্র মতে জানা যাচ্ছে, বনি নয়, অদিতির সঙ্গেই কুণালের বিয়ে করানো হবে। মানে বেশ ভালো মতোই প্লটে টুইস্ট আসতে চলেছে।

Back to top button