স্টার জলসায় জনপ্রিয় এই নায়ক ফিরছেন এবার ডাবল রোলে, অভিনেতার নাম জানলে চমকে উঠবেন

স্টার জলসায় (Star Jalsha) আসছে নতুন ধারাবাহিক ‘চিনি’ (Chini)। সদ্য প্রকাশ পেয়েছে এই আসন্ন ধারাবাহিকের প্রোমো (Promo)। পরপর বেশ কিছু কিছু সিরিয়ালের ঝাঁপ বন্ধ হ‌ওয়ায় আত্মপ্রকাশ হয়েছে নতুন ধারাবাহিকগুলি (Bengali Mega Serial)। এর মধ্যেই শেষ হয়েছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’ (Gatchora) এখন নতুন সিরিয়াল ‘চিনি’ কটার স্লটে আসবে তা নিয়ে চলছে জোর জল্পনা।

উল্লেখ্য, ১২ই জানুয়ারি থেকে স্টার জলসায় আসছে নতুন ধারাবাহিক ‘চিনি’। এই ধারাবাহিকে দেখানো হবে দ্রোণের দাদু মৃত। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ‘চিনি’র প্রোমো। চিনি বলছে যে তার বাবার রায়চৌধুরী বাড়ির ড্রাইভার হওয়া সত্ত্বেও কোনদিন তাকে এই প্রাসাদে নিয়ে আসেনি। তবে তাকে অবশেষে আসতেই হল। হয়তো এই তার কপাল। এরপর দেখা যায়, চিনি সেই বাড়িতে ঢুকতেই বাড়ির মালকিন জিজ্ঞাসা করছে ড্রাইভারের মেয়েকে এই বাড়িতে আসার অনুমতি কে দিল?

এক মহিলা এসে বলে আপনার নাতি দ্রোণ। এদিকে চিনি সে বৃদ্ধ মহিলার পা স্পর্শ করতেই তার চোখের সামনে ভেসে ওঠে এক জ্বলন্ত গাড়ি যার ভেতরে কেউ আটকে আছে। সেই সঙ্গে জ্বলছে গোটা রাজপ্রাসাদ। গাড়িতে আগুন বলতে বলতে দৌড়ে বাইরের দিকে বেরিয়ে যায় চিনি তখনই দ্রোণ তাকে ধরে নেয়। আর প্রোমো প্রকাশ্যে আসতেই শোরগোল দর্শক মহলে।

উল্লেখ্য, এই সিরিয়ালের মুখ্য ভূমিকায় অভিনয় করবেন অভিনেতা সোমরাজ মাইতি। তাঁর চরিত্রের নাম দ্রোণ। তবে সূত্রের খবর, এই সিরিয়ালের দুটো চরিত্রে অভিনয় করবেন সোমরাজ। দ্রোণের দাদুর ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে তাকে। তার একটি ছবি টাঙানো থাকবে তার বাড়িতে। ছবি দেখলেই স্পষ্ট দ্রোণের দাদুকে হুবহু তাঁর মতনই দেখতে ছিল। সিরিয়ালের ফ্ল্যাশব্যাকেও দ্রোণের দাদুর চরিত্রে অভিনয় করবেন সোমরাজ।

Back to top button