Sean Banerjee: শন ব্যানার্জি আউট, এবার সিরিয়ালের নায়ক এক শিশু শিল্পী! ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ সিরিয়ালে শনকে দেখা যাবে না

স্টার জলসায় আসছে নতুন ধারাবাহিক ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’। ধারাবাহিকের প্রথম টিজার দেখে সকলেই অনুমান করতে পেরেছে যে এটি হতে চলেছে একটি ঐতিহাসিক ধারাবাহিক। কিন্তু সেখানে কাকে দেখা যাবে মুখ্য চরিত্রে অভিনয় করতে! এই নিয়ে নানারকম জল্পনা উঠে এসেছে এতদিন সোশ্যাল মিডিয়াতে। তবে এবার জানা গেল কে অভিনয় করতে চলেছে পৃথ্বীরাজের ভূমিকায়!

প্রসঙ্গত স্টার জলসায় সম্প্রচারিত হওয়া একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হল ‘রাখি বন্ধন’। একটা সময় দুই ভাই বোন রাখি এবং বন্ধনের গল্প নিয়ে এই ধারাবাহিক দারুন জনপ্রিয়তা পেয়েছিল দর্শকদের কাছে। কিছুদিনের মধ্যেই রাখি ও বন্ধনের চরিত্রে অভিনয় করা দুই শিশু শিল্পী দর্শকের মন জয় করে নিয়েছিল। এখনো মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় উঠে আসে তাদের কথা।

২০১৬ থেকে ২০১৯ সাল পর্যন্ত টানা তিন বছর টিভির পর্দায় সম্প্রচার হয়েছে এই ধারাবাহিক। তবে শেষের দিকে সেই দুই খুদে শিল্পীকে আর দেখা যায়নি। ধারাবাহিকে কিছু বছরের লিপ নিয়ে রাখি এবং বন্ধনকে বড় করে দেয়া হয়েছিল। তবে বেশিরভাগ সময়ে রাখি এবং বন্ধনের চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল দুই খুদে শিল্পীকেই।

Bengali television

সেই দুই শিশু শিল্পীর অসামান্য অভিনয় দর্শকদের মনে দাগ কেটে দিয়েছিল। ‘রাখি বন্ধন’ ধারাবাহিকে বন্ধনের চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল জনপ্রিয় শিশু শিল্পী সোহম বসু রায়চৌধুরীকে। তবে এখন তাকে আর শিশু শিল্পী বলা যায় না সে এখন অনেকটাই বড় হয়ে গেছে।

‘রাখি বন্ধন’ ধারাবাহিকের আগে সোহমকে যীশু সেনগুপ্ত অভিনীত ‘অপরাজিত’ ধারাবাহিকে অভিনয় করতে দেখা গিয়েছিল। সে অনেক কম বয়স থেকেই অভিনয় করছে টিভির পর্দায়। তবে ‘রাখি বন্ধন’ ধারাবাহিকের পর তাকে আর ছোট পর্দায় অভিনয় করতে দেখা যায়নি।

No photo description available.
কিন্তু এবার আবার তিনি পর্দায় ফিরছেন এমনটাই খবর। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শোনা যাচ্ছে, প্রায় ৫ বছর পর আবার ছোট পর্দার নায়ক হিসাবে ফিরতে চলেছে সোহম। স্টার জলসার আসন্ন ধারাবাহিক ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজে’ তাকে নায়কের চরিত্রে দেখা যাবে বলে শোনা যাচ্ছে।

Bengali television
বেশ কয়েকদিন হয়ে গেল স্টার জলসা দেখা গিয়েছে ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজের’ টিজার। কিন্তু সেখানে কোন অভিনেতা-অভিনেত্রীকে দেখা যাবে তা এখনো প্রকাশ্যে আসেনি। এতদিন ধরে জল্পনা ছিল যে ‘মন ফাগুন’ খ্যাত অভিনেতা শন ব্যানার্জিকে দেখা যাবে নায়কের চরিত্রে। তবে এবার শোনা যাচ্ছে সোহমকেই নাকি নায়ক হিসাবে দেখা যেতে চলেছে। তবে পুরোটাই সোশ্যাল মিডিয়ার জল্পনা পরবর্তী দিনে জানা যাবে কে হতে চলেছে এই ধারাবাহিকের নায়ক!

Back to top button