Sean-Srijla: বড় সুখবর! আবার ফিরছে “মন ফাগুন” কেমিস্ট্রি! একেবারে নতুন রূপে আপনাদের ঋষি-পিহু

বাংলা টেলিভিশনের চ্যানেল গুলোতে এখন আসছে একের পর এক নতুন ধারাবাহিক। স্টার জলসার সবে শুরু হয়েছে অভিনেত্রী সুস্মিতা দে এবং অভিনেতা রাজদীপ গুপ্ত অভিনীত ধারাবাহিক ‘পঞ্চমী’। এই ধারাবাহিকের গল্প কিছুটা অলৌকিক। প্রথম কদিনেই ভালো সাড়া ফেলেছে দর্শকদের মধ্যে।

পঞ্চমী আগে শুরু হলেও নতুন ধারাবাহিকগুলোর মধ্যে সবচেয়ে আগে প্রমো সামনে এসেছিল। জি বাংলার ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের জনপ্রিয় জুটি অভিনেতা নীল ভট্টাচার্য এবং অভিনেত্রী তিয়াশা লেপচাকে দেখা গিয়েছিল সেখানে মুখ্য চরিত্রে। তবে এই ধারাবাহিক এখনো শুরু হয় নি।

এই ধারাবাহিকের নাম ‘বাংলা মিডিয়াম ‘। এই ধারাবাহিকের গল্প বাংলা এবং ইংরেজি মিডিয়ামের যে দন্ধ বাস্তবে দেখা যায় তেমন কিছুই দেখতে চলেছে। যতদূর জানা গেছে এই ধারাবাহিক আগামী ১২ই ডিসেম্বর থেকে সম্প্রচারিত হবে স্টার জলসায়।

তবে এই দুটো ধারাবাহিক ছাড়া আরও একটি নতুন ধারাবাহিকের প্রথম ঝলক সামনে এসেছে। তার নাম ‘কমলা ও শ্রীমান পৃত্বীরাজ’। যতদূর বোঝা যাচ্ছে এটা কোনো ঐতিহাসিক প্রেক্ষাপটে একটি প্রেমের গল্প নিয়ে তৈরি হয়েছে।

তবে ঝলক সামনে এলেও এখনো পর্যন্ত নায়ক বা নায়িকা কারোর মুখ দেখা যাচ্ছে না। অনেক ভক্তরা আন্দাজ করেছিলেন এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন অভিনেতা শন ব্যানার্জি। নায়িকাকে সেটা কেউই জানতে পারে নি।

তবে এবার জানা যাচ্ছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মন ফাগুনে’র জনপ্রিয় ঋষি এবং পিহুর জুটিই ফিরতে চলেছে। অর্থাৎ নতুন ধারাবাহিকে অভিনেতা শন ব্যানার্জির সাথে অভিনেত্রী সৃজলা গুহাকে দেখতে পাওয়া যাবে। কয়েক মাস হয়েছে মন ফাগুন ধারাবাহিকটি শেষ হয়েছে । তাই দর্শকরা আবার তাদের প্রিয় জুটিকে দেখতে পাওয়ার খবর শুনে বেশ খুশী।

Back to top button